জনগণের মুক্তির জন্য ২০ দলীয় জোট প্রার্থী হামিদ আযাদকে আপেল মার্কায় ভোট দিন

সংবাদ বিজ্ঞপ্তি:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-০২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনে ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী কারাবন্দি মজলুম জননেতা ও সাবেক এমপি এএইচএম হামিদুর রহমান আযাদের আপেল মার্কার সমর্থনে কুতুবদিয়া উপজেলার কৈয়ারবিল, আলী ফকির ডেইল, বড়ঘোপ ও মহেশখালী উপজেলার বড় মহেশখালী শুকরিয়াপাড়া, হোয়ানক, মাতারবাড়িসহ বিভিন্নস্থানে ২০ ডিসেম্বর দিনব্যাপী হামিদ আযাদ পত্নী ও জোট নেতাকর্মীরা গণসংযোগ ও পথসভায় অংশগ্রহণ করেন। গণসংযোগ শেষে বিভিন্নস্থানে অনুষ্ঠিত হয় পথসভা।

পথসভাসমূহে বক্তারা বলেছেন, বর্তমানে বাংলাদেশ কঠিন দুঃসময় পার করছে। আওয়ামী দুঃশাসন ও দুর্নীতি জাতির ঘাড়ে ঝেঁকে বসায়দেশের অবস্থা দুর্বিসহ হয়ে উঠেছে। দেশের মানুষ আওয়ামী কবল থেকে মুক্তি চায়।

তাই দেশ ও জাতিকে মুক্ত করার বৃহত্তর স্বার্থে ২০দলীয় জোটের সিদ্ধান্তের আলোকে মহেশখালী-কুতুবদিয়া আসনে আপেল প্রতীকে আগামী ৩০ ডিসেম্বর হামিদ আযাদকে বিজয়ী করুন।

কোন ব্যক্তি স্বার্থকে প্রধান্য না দিয়ে দেশের বৃহত্তর স্বার্থে ঐক্যবদ্ধভাবে আপেল প্রতীককে বিজয়ী করার জন্য বক্তারা মহেশখালী-কুতুবদিয়াবাসীর প্রতি আহবান জানান। পথসভা ও গণসংযোগকালে স্থানীয় ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.