শোষিত জনতার মুক্তির প্রতীক ধানের শীষ- লুৎফুর রহমান কাজল

সংবাদ বিজ্ঞপ্তিঃ

জনগণের ভোটহীন ক্ষমতা দখল করে শাসনের নামে দেশের মানুষকে শোষণ করেছে। ক্ষমতার অপব্যবহার, বাক স্বাধীনতায় বাধা, লুটপাট, দূর্নীতির শিকার হয়ে এদেশের জনগণ প্রতিনিয়ত শোষিত হয়েছে। এই শোষণ থেকে মুক্তির প্রতীক হচ্ছে ধানের শীষ।
কক্সবাজার -৩ (সদর-রামু) আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য প্রার্থী ও সাবেক এমপি লুৎফুর রহমান কাজল ১৯ডিসেম্বর সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নে দিনব্যাপী গণসংযোগ ও বিভিন্ন পথসভায় বক্তব্যকালে উপরোক্ত কথাগুলো বলেন।

লুৎফুর রহমান কাজল বলেন, গত দশবছরে দেশ সীমাহীন অনিয়মে পরিচালিত হয়েছে। প্রতিটি সেক্টরকে দলীয়করণ করা হয়েছে। জনগণকে তাঁদের প্রাপ্য চাহিদা থেকে বঞ্চিত হতে হয়েছে। গণতন্ত্রের নামে আওয়ামীতন্ত্র প্রতিষ্টার অপচেষ্টা করা হচ্ছে।

সকল বঞ্চনা ও শোষণের বিরুদ্ধে আগামী ৩০ শে ডিসেম্বর ধানের শীষ মার্কায় ভোট প্রদানের আহবান জানিয়ে সাবেক এমপি কাজল বলেন, সুশাসন – সুনীতির মাধ্যমে নাগরিক অধিকার নিশ্চিত করার লক্ষে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভূমিকা রাখতে হবে।

ঝিলংজা ইউনিয়ন বিএনপি সভাপতি মুজিবুল হক মিয়াজির সভাপতিত্বে পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কক্সবাজার সদর উপজেলা বিএনপি সভাপতি আব্দুল মাবুদ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জিকু, বিএনপি নেতা ওবায়দুল হালিম চৌধুরী, মোস্তফা কামাল, ছৈয়দ নূর, জামায়াত নেতা এডঃ তাহের সিকদার, মৌলভী আমিনুল হক, বিএনপি নেতা আমিনুর রশিদ, জেলা যুবদল নেতা লিয়াকত আলী, ইঞ্জিনিয়ার তারেক মাহমুদ, জেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, সরকারী কলেজ ছাত্রদল সভাপতি রাশেদুল হক, সাধারণ সম্পাদক সাইদু শিকদার।

Comments are closed.