‘পরিচ্ছন্ন প্রার্থী জাবেদ ভাই নৌকা মার্কায় ভোট চাই’-ফরহাদ

নিজস্ব সংবাদদাতা:

চট্টগ্রাম -১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ সমর্থনে নৌকার প্রচারণা নেমেছে কেন্দ্রীয় ছাত্রলীগ গঠিত নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটির সদস্যরা।

গতকাল বিকেলে কর্ণফুলী উপজেলার শিকলবাহা মাস্টারহাট এলাকায় কেন্দ্রীয় ছাত্রলীগ গঠিত চট্টগ্রাম-১৩ আসনের নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটির সদস্যরা স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন।

গণসংযোগের সময় নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটির সমন্বয়ক আ.ন.ম. ফখরুল আমিন ফরহাদ স্থানীয় মানুষের কাছে করজোড়ে ভোট চান ও প্রত্যেকের পরিবারের সদস্যদের নৌকা মার্কায় ভোট নিশ্চিতের অনুরোধ করেন।

এর আগে কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত ছাত্রসমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগ কর্তৃক গঠিত চট্টগ্রাম-১৩ আসনের “নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটির” সমন্বয়ক আ.ন.ম. ফখরুল আমিন ফরহাদ।

শিকলবাহা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেনের সঞ্চালনায় ও সভাপতি মো. ইউসুফের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন
সমন্বয় কমিটির সদস্য মুহাম্মাদ ইলিয়াস, সৈকত দাস, ইফরাকতুল আলম পিটু, ফখরুল ইসলাম মানিক, মারুফ আহম্মেদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটির সমন্বয়ক আ.ন.ম. ফখরুল আমিন ফরহাদ ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,’সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এর মত একজন পরিচ্ছন্ন মানুষকে নিজেদের প্রার্থী হিসেবে পাওয়া আনোয়ারা- কর্ণফুলীর মানুষের ভাগ্য।’

তিনি আরো বলেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বাধীন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির যে বিকল্প নেই।

সাধারণ মানুষকে বাড়ি বাড়ি গিয়ে বুঝানোর জন্য তৃণমূলের ছাত্রলীগের নেতাকর্মীদের অনুরোধ জানান তিনি।’

তাছাড়া তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বিনির্মাণ করা আধুনিক বাংলাদেশের নাগরিক হওয়ার জন্য সুশিক্ষায় শিক্ষিত হওয়ার উপর গুরুত্বারোপ করেন তিনি।

Comments are closed.