হামিদ আযাদের আপেল মার্কার সমর্থনে ব্যাপক গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি :

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-০২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনে ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী কারাবন্দি মজলুম জননেতা ও সাবেক এমপি এএইচএম হামিদুর রহমান আযাদের আপেল মার্কার সমর্থনে মহেশখালী ও কুতুবদিয়া উপজেলার বিভিন্নস্থানে গণসংযোগ, মতবিনিময় ও পথসভা অনুষ্ঠিত হয়।

এসকল কর্মসূচীতে সংসদ সদস্যপ্রার্থী স্বশরিরে উপস্থিত থাকতে না পারার কারণে প্রার্থীর সহধর্মিনী, মেয়ে ও ২০ দলীয় জোটের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। হামিদ আযাদের ভালোবাসা থেকে বঞ্চিত দ্বীপবাসী তার সহধর্মিনী ও মেয়েকে গণসংযোগে পাওয়ায় প্রচারণায় ভিন্নমাত্রা যুক্ত হয়। যার কারণে দ্বীপবাসীর মধ্যে উৎসাহ-উদ্দীপনা পরিলক্ষিত হচ্ছে।

১৮ ডিসেম্বর বিকেলে শাপলাপুর ইউনিয়ন কায়দাবাদ বাজার ও হোয়ানক ইউনিয়ন মুরাকাটা বাজারে আলাদা-আলাদা আপেল মার্কার সমর্থনে পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় বক্তারা বলেছেন, মহেশখালী-কুতুবদিয়া মাটির সন্তান হামিদুর রহমান আযাদ মহেশখালী-কুতুবদিয়াবাসীকে ভালোবাসেন বলেই আওয়ামী ষড়যন্ত্রে তাকে জেলখানায় বন্দি করে রাখা হয়েছে। কোন ষড়যন্ত্র ও চক্রান্ত করে হামিদ আযাদের বিজয় ঠেকাতে পারবেনা। দ্বীপবাসী হামিদ আযাদকে আবারো সংসদ সদস্য নির্বাচিত করার জন্য ঐক্যবদ্ধ।

আমরা অবিলম্বে হামিদ আযাদের সাংবিধানিক ও গণতান্ত্রিক অধিকারের প্রতি শ্রদ্ধা পোষণ করে তাকে মুক্তি দেয়ার জন্য সরকারের নিকট জোর দাবি জানাচ্ছি। পাশাপাশি কতিপয় অতি উৎসাহী আইনশৃংখলাবাহিনীর কর্মকর্তা কর্তৃক বেআইনী গ্রেফতার, হুমকি ও দমন অভিযানের নামে হয়রানিমূলক কর্মকা- বন্ধ করার অনুরোধ করছি এবং আগামী ৩০ ডিসেম্বর মহেশখালী-কুতুবদিয়াবাসীকে আপেল মার্কায় ভোট প্রদান করে হামিদ আযাদের মত একজন দুর্নীতিমুক্ত, নির্লোভ ও খোদাভীরু ব্যক্তিকে সংসদ সদস্য নির্বাচিত করার আহবান জানাচ্ছি।

পথসভায় বক্তব্য রাখেন সমাজসেবক তাওহীদুল আনোয়ার, মনছুর আলম, জালাল আহমদ, আবদুল আলীম, রকিবুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Comments are closed.