টেকনাফ থানার ওসিকে লেলিয়ে দিয়ে বিএনপি নেতাকর্মী ও ভোটারদের ঘরে ঘরে হামলা, মিথ্যা মামলা ও গ্রাম ছাড়া করা হচ্ছে: শাহজাহান চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি: 

কক্সবাজার-৪, উখিয়া-টেকনাফ আসনের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি তথা ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী চার চার বার সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী পুলিশ ও আওয়ামী নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেছেন, ধানের শীষ মার্কার সমর্থক ও বিএনপি, যুবদল, ছাত্রদল নেতাকর্মীদের হুমকি ধমকি বন্ধ করুন। ক্ষমতা কারো চিরস্থায়ী বন্দোবস্তি নই। মনে রাখবেন এ দেশ সবার।

অভিজ্ঞ পাল্লামেন্টারিয়ান শাহজাহান চৌধুরী বলেন, আওয়ামীলীগ সরকারের দু:শাষন, সরকারি অর্থ লুটপাট, খুন, গুম ও বিরোধী দলের নেতাকর্মীদের পুলিশী ধমন পীড়নের বিরুদ্ধে তৌহিদী জনতা দিন দিন ফুঁসে উঠছে। গ্রামেগঞ্জে ও পাড়া মহল্লায় ধানের শীষ গণজোয়ার সৃষ্টি হয়েছে। জনতার ¯্রােতে নৌকার পরাজয় অনিবার্য দেখা দিয়েছে। নির্বাচনে আওয়ামীলীগের ভরাডুবি দেখে সাংসদ বদি টেকনাফ থানার ওসিকে লেলিয়ে দিয়ে বিএনপি নেতাকর্মী ও ভোটারদের ঘরে ঘরে হামলা, মিথ্যা মামলা ও গ্রাম ছাড়া হুমকি দিচ্ছে।

তিনি আরো বলেন, ইসলামী মূল্যবোধে বিশ^াসী জনগণ নিরব ব্যালেট বিপ্লবের মাধ্যমে ধানের শীষকে বিজয় করে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করবে ইনশ-আল্লাহ।

সোমবার (১৭ই ডিসেম্বর) উখিয়ার থাইংখালী ষ্টেশনে ধানের শীষ মার্কার বিশাল নির্বাচনী জনসভায় জনগণের পরিক্ষিত জনপ্রিয় নেতা শাহজাহান চৌধুরী একথা গুলো বলেন। বিএনপির প্রবীন নেতা মেম্বার সোলেমান মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন, উখিয়া বিএনপির সভাপতি উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এম.মোক্তার আহমদ, জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল মন্নান ও পালংখালী ইউনিয়ন বিএনপির সভাপতি মনির আহমদ চৌধুরী।

পালংখালী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন চৌধুরী ও যুগ্ম সম্পাদক আবুল আলা হেলালীর যৌথ পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, বিএনপি নেতা সেলিম জাহাঙ্গীর, উখিয়া উপজেলা যুবদলের সভাপতি আহসান উল্লাহ, সহ-সভাপতি শাহনেওয়াজ সিরাজী, উখিয়া ওলামা দলের সভাপতি মাওলানা নুর হোছাইন আজাদ, সরওয়ারুল ইসলাম, সালামত উল্লাহ, মোস্তাফিজুর রহমান, মেম্বার হেলাল উদ্দিন, ফোরকান চৌধুরী, সলিম উল্লাহ হওদার, মেম্বার তোফাইল আহমদ, মেম্বার জয়নাল উদ্দিন, মেম্বার নুরুল আমিন, মির কাশেম মেলু, অছিউর রহমান, এনামুল কবির রাজিব, ছাত্রদল নেতা জিহাদ হোসেন টিটু, যুবদল নেতা সেলিম উদ্দিন সেতু, জাফর আলম জুনু প্রমূখ।

Comments are closed.