ঝিনাইদহ পিটিআই এ পেষাগত উন্নয়ন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ পিটিআই এর আয়োজনে ২০১৭-১৮ শিক্ষা বর্ষের বিপিএড শিক্ষক শিক্ষার্থীদের সাথে পেষাগত দক্ষতা উন্নয়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২৩ শে জানুয়ারি রোজ সোমবার সকাল ১০ ঘটিকায় ঝিনাইদহ পিটিআই হল অডিট্রিয়ামে ঝিনাইদহ পিটিআই ইন্সট্রাটর (বিজ্ঞান) ও একাডেমিক তত্ববধায়ক মোঃ আলী আহসানের সভাপতিত্বে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সাভায় ঝিনাইদহ পিটিআই এর ২০১৭-১৮ শিক্ষা বর্ষের বিপিএড শিক্ষক শিক্ষার্থী গন উপস্থিত ছিলেন।

 

প্রথমার্ধে প্রধান আলোচক হিসাবে আলোচনা করেন ঝিনাইদহ ক্যাডেট কলেজের অধ্যক্ষ কর্নেল সাদেকুল বারী। তিনি শিক্ষকদের দক্ষতা উন্নয়নের বিভিন্ন দিক নিয়ে প্রাণবমÍ আলোচনা করেন। তার আলোচনার উপস্থাপনার কৌশল এতটায় প্রানময় ছিল যে বিপিএড শিক্ষক শিক্ষার্থীদের সময় কখন শেষ হয়ে যায় তাহা তারা বুঝতেই পারেন নি।

 

দ্বিতীয় সেশনের আলোচনা শুরু হয় বিকাল ৩ ঘটিকায়। এই পর্বে আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকারের উপ পরিচালক আবু ইউসুফ মোঃ রেজাউর রহমান ও পিটিআই সুপারিনটেনডেন্ট মোঃ আতিয়ার রহমান।

 

যথাযথ সময়ে আবু ইউসুফ মোঃ রেজাউর রহমান উপস্থিত হলে শিক্ষার্থীদের মধ্যে হয়ে একজন শিক্ষার্থী তাকে ফুলের তোড়া উপহার দিয়ে অভিনন্দন জানান। এই পর্বে আবু ইউসুফ মোঃ রেজাউর রহমান সরকারী চাকুরীর নীত মালা নিয়ে ব্যাপক আলোচনা করেন।

Comments are closed.