টিভিতে ফেরদৌস-মৌসুমীর ‘পোষ্ট মাস্টার ৭১’

ওয়ান নিউজ  বিনোদন ডেক্সঃ চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা মৌসুমী অভিনীত ‘পোষ্ট মাস্টার ৭১’ চ্যানেল আইতে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে। বিজয় দিবস উপলক্ষে আজ রোববার বিকেল ৩টা ৫ মিনিটে এটি প্রচার হবে।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবিটি পরিচালনা করেছেন আবীর খান ও রাশেদ শামীম স্যাম। ছবিতে আরও অভিনয় করেছেন শহিদুল আলম সাচ্চু, অমিত হাসান, আল মনসুর, নিঝুম রুবিনা, সানজিদ খান প্রিন্স প্রমুখ।

ছবির গল্পে দেখা যাবে- ১৯৭১ সাল, সারা দেশে যুদ্ধের পরিবেশ, চারদিকে থম থমে অবস্থা, যুদ্ধ শুরু হবে। পোষ্ট অফিসে চাকরি করেন আরিফ। হঠাৎ একদিন পোষ্ট মাস্টারের কাছে চিঠি আসে, তাতে লেখা ছিল- পোষ্ট অফিসের আশেপাশে যত এলাকা আছে প্রত্যেকটি গ্রাম থেকে যুবক ছেলেদের খুঁজে বের করে, যুদ্ধের জন্য ট্রেনিংয়ে পাঠাতে।

চিঠির কথা অনুযায়ী পোষ্ট মাস্টার আরিফ যুবক ছেলেদের যুদ্ধের জন্য পাঠাতে থাকে। পোষ্ট অফিস তখন ছিল পাকিস্তান সরকার এবং সরকারি অফিস। তাই পোষ্ট মাস্টার সরাসরি যুদ্ধে অংশ না নিয়ে, নেপথ্যে থেকে যুদ্ধের জন্য সবাইকে সংগঠিত করতে থাকে।

এর মধ্যে ব্যাপারটি জেনে যায় গ্রামে রাজাকার গুলজার। সে তার বাহিনী নিয়ে পোষ্ট মাস্টারের উপর ঝাঁপিয়ে পরে। এভাবেই এগিয়ে যায় ‘পোষ্ট মাস্টার ৭১’ ছবির গল্প। নির্মাতা জানান, গল্পটি যুদ্ধ ও রোমান্টিক ধাঁচের।

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর যমুনা ব্লকবাস্টার ও বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ‘পোষ্ট মাস্টার ৭১’ ছবিটি মুক্তি পেয়েছে।

Comments are closed.