রামু উপজেলা বিএনপির সভাপতি ও ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

ওয়ান নিউজ:  নৌকা সমর্থকদের উপর হামলার অভিযোগে রামু উপজেলা উপজেলা বিএনপি’র সভাপতি সাবেক চেয়ারম্যান সাইফুল আলম, ছাত্রদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ আনছারুল হকসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। থানা মামলা নং-১১৫/১৮।
১১ ডিসেম্বর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. ইউনুছ ভুট্টো বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় ১০ জনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাতনামা আসামী করা হয়েছে আরো ৫ জন।
মামলায় এজাহারনামীয় অন্যান্য আসামীরা হলো- বিএনপি নেতা মোহাম্মদ দিদার, জসিম উদ্দিন, মুজাহের মিয়া মেম্বার, আবদুর রহিম, মোহাম্মদ দানু, যুবদল নেতা মুফিদুল আলম, ইউনিয়ন ছাত্রদল সভাপতি সায়েদ হোসেন আকাশ ও সাধারণ সম্পাদক মনির আলম।
রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবুল মনসুর মামলার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, আসামীদের গ্রেফতারের জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, ১০ ডিসেম্বর সকাল ৮ টার দিকে রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ড পানেরছড়া স্টেশনে নির্বাচনী প্রচারণাকালে ধানের শীষ ও নৌকা সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে পাল্টাপাল্টি বক্তব্য পাওয়া যায়।
বিএনপির পক্ষ থেকে দাবী করা হয়, তাদের প্রার্থী লুৎফুর রহমান কাজলের ধানের শীষের পক্ষে প্রচারণা চালাতে গেলে আওয়ামী লীগের সমর্থকরা হামলা করে। এসময় উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ আনচারুল হকসহ ৩ জন আহত হয়। ধানের শীষের গণজোয়ার ঠেকাতে পরিকল্পিত হামলা-মামলা করা হচ্ছে বলে বিএনপি দাবী করেছে।
আওয়ামী লীগের দাবী, রামু উপজেলা বিএনপির সভাপতি সাইফুল আলম ও ছাত্রদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ আনছারুল হকের নেতৃত্বে ১০/১৫ জন এ হামলা চালায়। তাতে নৌকা সমর্থিত অনেকে অাহত হয়েছে।

Comments are closed.