ফখরুলের নির্বাচনী প্রচারণায় হামলা, আহত ১০

ওয়ান নিউজ ডেক্স: বিএনপি মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচনী প্রচারণায় হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট এলাকায় এ ঘটনা ঘটে।

এতে অন্তত ১০ জন আহত হলেও মির্জা ফখরুল অক্ষত রয়েছেন। তার গাড়িবহরের বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করা হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসন থেকে নির্বাচন করছেন মির্জা ফখরুল। এরই অংশ হিসেবে মঙ্গলবার ঠাকুরগাঁওয়ে নির্বাচনী প্রচারণায় গেলে দুর্বৃত্তরা হামলা করে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

তিনি বলেন, ‘বিএনপি মহাসচিবের গাড়িসহ বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করা হয়েছে। এ সময় কয়েকজন আহত হয়েছেন। তবে মহাসচিব অক্ষত রয়েছেন।’

তবে কারা হামলা করেছে, তা শায়রুল কবির জানাতে পারেননি।

ঠাকুরগাঁও প্রতিনিধি জানান, মির্জা ফখরুল নির্বাচনী প্রচারণার জন্য ঢাকা থেকে ঠাকুরগাঁও আসার পথে দানারহাট এলাকায় গণসংযোগ করেন। এ সময় তার গাড়িবহরে হামলা চালায় একদল যুবক। তারা ৬টি গাড়ির গ্লাস ভাংচুর করে পালিয়ে যায়।

ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান বলেন, ‘হামলায় মির্জা ফখরুলের সফরসঙ্গী অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।’

এ বিষয়ে ঠাকুরগাঁও থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, হামলার বিষয়টি তিনি শুনেছেন। গুরুত্ব সহকারে খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

Comments are closed.