উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে আবারো আ,লীগকে ক্ষমতায় আনতে হবে–শেখ আফিল উদ্দিন এমপি

ইয়ানূর রহমান / শেখ কাজিম উদ্দিন : সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, আ,লীগ সরকার বিগত ১০ বছরে দেশের সার্বিক উন্নয়নে ব্যাপক ভুমিকা রেখেছে। যার প্রতিফলন দেশের জনগন বুঝতে পারছেন। চাষিদের সার বিদ্যুতের জন্য আর নেতাদের দারে দারে ধর্না দিতে হয় না। সরকারের সাফল্যের কারনে আজ জনগনের দোরগোড়ায় পৌছে গেছে সকল সুবিধা। প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে শহর পর্যন্ত পৌছে গেছে সকল ধরনের যোগাযোগ ব্যবস্থা। নিজ ঘরের মধ্যে বসেই জনগন আজ বিশ্বের সকল সুবিধা ভোগ করছে। দেশের একমাত্র যোগ্য নেত্রী শেখ হাসিনা আজ সফল রাষ্ট্র নায়ক। যার নেতৃত্বে দেশ পেয়েছে আজ উন্নয়নের সাফল্য। সকল ষঢ়যন্ত্র উপেক্ষা করে পদ্মা সেতুর মত ব্যাপক উন্নয়নযোগ্য তিনি হাতে নিয়ে সাফল্যই দেখিয়েছেন তিনি। তাই, “দেশের উন্নয়নের ধারাবাহিকতা রাখতে হলে আবারো আ,লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে”। আর, সকল ষঢ়যন্ত্রকে পিছে ফেলে দেশকে উন্নত বিশ্বের তালিকায় নিয়ে যেতে জনগনকেই ভুমিকা রাখতে হবে বেশি। একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে সোমবার প্রচার প্রচারনা ও গন সংযোগের প্রথম দিনেই শার্শার ৯নং উলাশী ইউনিয়নের বিভিন্ন হাট বাজার গ্রাম গঞ্জে পথসভায় তিনি এ কথা বলেন।

এ সময় উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ আয়নাল হকের নেতৃত্বে পথসভায় ও গন সংযোগকালে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারন সম্পাদক আলহাজ নুরুজ্জামান, যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ সালেহ আহমেদ মিন্টু, অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধক্ষ আলহাজ ওয়াহিদুজ্জামান ওহিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারন সম্পাদক চেয়ারম্যান সোহারাব হোসেন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, উলাশী ইউনিয়ন আওয়ালীগের সাধারন সম্পাদক প্রমুখ।

এছাড়া অব্যাহতভাবে শার্শা ব্যাপী চলছে উপজেলা ব্যাপক প্রচার প্রচারনা। প্রতি ওয়ার্ডে ও গ্রামে গ্রামে আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী সমর্থকরা আ,লীগ সরকারের সাফল্য তুলে ধরে প্রচার প্রচারনা ও গন সংযোগ।

শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ মোরাদ হোসেনের নেতৃত্বে ইউনিয়নব্যাপী অব্যাহতভাবে প্রচার প্রচারনা ও গন সংযোগ চলছে। একই সাথে কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলামের নেতৃত্বে ইউনিয়নব্যাপী অব্যাহতভাবে প্রচার প্রচারনা ও গন সংযোগ চলছে। তারা সরকারের ১০ বছরের সাফল্যের চিত্র তুলে ধরছেন জগগনের মাঝে।

Comments are closed.