সুস্থ হয়ে উঠেছেন পপি

ওয়ান নিউজ বিনোদন ডেক্স: চলতি বছরের জানুয়ারি থেকে টানা আটমাস ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন অভিনেত্রী ও উপস্থাপিকা রোকসানা আক্তার পপি। আট মাস চিকিৎসার পর বর্তমানে পপি অনেকটাই সুস্থ।

তার এই কঠিন সময়ে পাশে ছিলেন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর ও অভিনয় শিল্পী সংঘ। আর চিকিৎসার বাকীটা খরচ পপির নিজেকেই বহন করতে হয়। এই মুহুর্তে পপি আবারো তার পেশাগত কাজ অভিনয়ে ফিরতে চাচ্ছেন। নিজেকে আবারো ক্যামেরার সামনে র্দাড় করাতে চাচ্ছেন তিনি।

পপি বলেন, ‘যখন অসুস্থ ছিলাম তখন অনেক বড় বড় নির্মাতারা আমাকে কাজের জন্য যোগাযোগ করেছিলেন। কিন্তু দুর্ভাগ্য, আমি অসুস্থ ছিলাম বলে তাদের নির্দেশনায় কাজ করতে পারিনি। তবে এখন যেহেতু আমি পুরোপুরি সুস্থ, তাই আবার আমি আমার কাজে ফেরার প্রত্যাশা ব্যক্ত করছি।

আশা করছি নির্মাতারা আমাকে কাজে নিবেন।’ পপি জানান, এরইমধ্যে একটি চলচ্চিত্রে কাজ করারও কথা চলছে। ব্যাটে বলে মিলে গেলেই তিনি তাতে অভিনয় করবেন। পপি গত বছরের শেষপ্রান্তে মোহন খানের নির্দেশনায় ধারাবাহিক নাটক ‘নীড় খোঁজে গাংচিল’ এ অভিনয় করেছিলেন।

বাংলাদেশ টেলিভিশনের বিশেষ দিবসের বিষয়ভিত্তিক অনুষ্ঠান, ছায়াছন্দসহ আরো নানান ধরনের অনুষ্ঠানের উপস্থাপনা করে বেশ প্রশংসিত হয়েছেন পপি। সদ্য ইউটিউবে প্রকাশিত ‘বাস্টার্ড’ নামক একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে পপির অভিনয় বেশ প্রশংসিত হয়।

২০১৩ সালে পপি ঢাকা ওয়াসা থেকে শ্রেষ্ঠ মডেল হিসেবে পুরস্কৃত হন। অমিতাভ রেজা’র নির্দেশনায় একটি মুঠোফোন কোম্পানীর বিজ্ঞাপনেও মডেল হয়ে বেশ আলোচনায় আসেন তিনি।

এদিকে আজ পপির জন্মদিন। জন্মদিনটি তিনি পরিবারের সাথেই কাটাবেন বলে জানান তিনি। পপি বলেন, ‘জন্মদিনে সবার কাছে দোয়া চাই যেন সুস্থ থাকি, ভালো থাকি।’

Comments are closed.