চকরিয়ায় ২টি এক নলা বন্দুক ও ৪ রাউন্ড তাজা কার্তুজসহ দুই জন গ্রেফতার

চকরিয়া সংবাদদাতা:
চকরিয়ায় পৃথক অভিযান চালিয়ে ২টি এক নলা বন্দুক ও ৪ রাউন্ড তাজা কার্তুজসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালা ও রাত দেড়টার সময় ডুলাহাজারার রংমহলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

শুক্রবার (৩০ নভেম্বর) বিকাল তিনটার দিকে চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন, খুটাখালীর কালাপাড়ার সিরাজ মিয়ার পুত্র আরাফাতুর রহমান ওরফে সোনা মিয়া (৩৬) ও টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদীমোড়া গ্রামের মৃত উলা মিয়ার পুত্র মোহাম্মদ হাসান (২৬)।
পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানা পুলিশের পৃথক দুইটি টিম টহলে নামে। এসময় থানার উপপরিদর্শক মোহাম্মদ আলমগীর নেতৃত্ব পুলিশের একটি টিম বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঝটিকা অভিযান চালিয়ে এক নলা বন্দুক ও ৪ রাউন্ড কার্তুজসহ খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালা সন্ত্রাসী সোনা মিয়াকে গ্রেফতার করে।

এদিকে, থানার উপপরিদর্শক প্রিয়লাল ঘোষের নেতৃত্বে ডুলাহাজারা রংমহলে একটি বাড়িতে অবৈধ অস্ত্রসহ এক ব্যক্তি অবস্থান করছে এমন খবরে রাত দেড়টার দিকে অভিযান পরিচালনা করে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদীমোড়া গ্রামের মৃত উলা মিয়ার পুত্র মোহাম্মদ হাসানকে একনলা বন্দুকসহ গ্রেফতার করে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে দেশিয় তৈরি দুইটি এক নলা বন্দুক, ৪ রাউন্ড কার্তুজসহ সোনা মিয়া ও মো. হাসানকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।

Comments are closed.