যশোরে প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে দুই ভাই হতাহত

ইয়ানূর রহমান : যশোর শহরের বড় বাজারের কাঠের পুল মাছ বাজার এলাকায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে দুই সহদর ভাই হতাহত হয়েছে। এ ঘটনায় পাপ্পু (২১) নামে এক ভাই নিহত ও অপর ভাই দিপু (২৫) গুরুতর আহত হয়েছে। দিপুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকায় রেফার্ড করা হয়েছে।

বৃৃহস্পতিবার সকাল সাড়ে এগারো টার দিকে এঘটনা ঘটে। নিহত ও আহত যুবকেরা শহরের খালধার রোড এলাকার জিল্লুর রহমানের ছেলে।

নিহত পাপ্পুর শশুর আবুজার ও দাদী সুফিয়া জানান, মোবাইলের ফ্লেক্সিলোড ব্যবসায়ি দিপুর সাথে একই এলাকার হবির ছেলে অপুর টাকা পয়সা নিয়ে বিরোধ ছিলো। পূর্ব শত্রুতার জের ধরে বৃৃহস্পতিবার সকাল সাড়ে এগারো টার দিকে দিপুর দোকানের সামনে অপু, আজগার ও আক্তার দিপুকে কুপিয়ে জখম করে। এ সময় পাপ্পু এগিয়ে আসলে পাপ্পুকে কুপিয়ে জখম করে তারা। পরে স্থানিয় লোকজন আহত দুই ভাইকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের সার্জারী বিভাগের চিকিৎসক আব্দুর রহিম মোড়ল বলেন, বুকের বাম পাশে ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত আছে। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারনে পাপ্পু নামের রোগীটি মারা গেছে। দিপুর অবস্থা খুব খারাপ হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

কোতয়ালী থানার ওসি অপূর্ব হাসান ঘটনার সত্যতা নিচ্চিত করে বলেন, এ মৃৃত্যুর ঘটনায় পুলিশের একাধিক টিম আসামি আটকের অভিযানে আছে।

Comments are closed.