‘মেইনস্ট্রিম প্রেম’-এ অপূর্ব ও তিশা

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ সাম্প্রতিক সময়ে অপূর্ব ও তানজিন তিশা অভিনীত দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্মের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে মাবরুর রশীদ বান্নাহ’র ‘আমার পক্ষে তোমাকে রাখা সম্ভব না’, এস এ হক অলিকের ‘তুমি আমার হবে’ ও রুবেল হাসানের ‘প্রেম ছবি’।

এসব নাটক টেলিফিল্মে অপূর্ব ও তানজিন তিশার অনবদ্য অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। যে কারণে জুটি হিসেবেও তাদের জনপ্রিয়তা বেড়েছে। আগ্রহ বেড়েছে দর্শকের তাদের অভিনীত নাটক দেখার। এমন আগ্রহের কথা বিবেচনা করেই তরুণ মেধাবী নাট্যনির্মাতা রাহাত মাহমুদ অপূর্ব ও তানজিন তিশাকে নিয়ে নির্মাণ করেছেন বিশেষ নাটক ‘মেইনস্ট্রিম প্রেম’। একেবারে সময়োপযোগী একটি গল্প নিয়ে রাহাত মাহমুদ নাটকটি নির্মাণ করেছেন। গত সপ্তাহেই রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে সেট ফেলে নাটকটির বিভিন্ন দৃশ্যের ধারণ কাজ সম্পন্ন হয়েছে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘রাহাত মাহমুদের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। তরুণ নির্মাতারা অনেক আগ্রহ নিয়ে নাটক নির্মাণে আসেন। তারা চেষ্টা করেন সবসময়ই ভালোভাবে কাজ করতে। আমি একজন শিল্পী হিসেবে সবসময়ই নতুনদের, তরুণদের সহযোগিতা করে আসছি। কারণ আমিও একজন অভিনেতা হিসেবে নতুন ছিলাম, আমাকে সিনিয়ররা সহযোগিতা করেছেন বিধায়ই আমি আজকের অপূর্বতে পরিণত হতে পেরেছি। তাই নতুন যারা শিল্পী বা নির্মাতা হিসেবে কাজ করতে আসেন তাদের আমি সবসময়ই সহযোগিতা করার চেষ্টা করি। সে যদি তার মেধা দিয়ে কাজটি করে নিতে পারেন তাহলে অবশ্যই ভালো করবেন।

রাহাত মাহমুদের জন্য শুভ কামনা। আর তানজিন তিশা আগের চেয়ে অভিনয়ে সত্যিই অনেক ভালো করছে। তার এই ধারাবাহিকতা বজায় রাখা উচিত।’ তানজিন তিশা বলেন, ‘‘মেইনস্ট্রিম প্রেম’ নাটকটির গল্প একেবারেই ভিন্নরকম। আমার বিশ্বাস গল্পের কারণেই নাটকটি দর্শকের বেশি ভালোলাগবে। সাথে অপূর্ব ভাই এবং আমার অভিনয়তো আছেই। অপূর্ব ভাই সবসময়ই অনেক সহযোগিতা পরায়ণ। তার কাছ থেকে অভিনয়ের অনেক কিছুই শেখার আছে।

সত্যি বলতে কী আমার সহশিল্পী হিসেবে যারা কাজ করেন তাদের কাছ থেকে আমি প্রতিনিয়তই কিছুনা কিছু শেখার চেষ্টা করি যা আমার অভিনয়ের জন্য অনেক সহায়ক।’ রাহাত মাহমুদ জানান আসছে ভালোবাসা দিবসে নাটকটি গাজী টিভিতে প্রচার হবে।

Comments are closed.