পিতার কবর জেয়ারতের মাধ্যমে কক্সবাজার-৩ আসনে কাজলের গণসংযোগ শুরু

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী, সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল ২৩ নভেম্বর শুক্রবার তাঁর পৈতৃক বাড়ি কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের গোমাতলী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে মরহুম পিতা, বিশিষ্ট শিল্প উদ্যোক্তা আলহাজ্ব মোস্তাফিজুর রহমানের কবর জেয়ারতের মাধ্যমে গণসংযোগ শুরু করেছেন।

তার আগে লুৎফুর রহমান কাজল গোমাতলী কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করেন এবং মুসল্লী ও স্থানীয় লোকজনের সাথে কুশল বিনিময় করেন বলে লুৎফুর রহমান কাজলের একান্ত সহকারী মোহাম্মদ দেলোয়ার হোসাইন জানিয়েছেন।

এর পরে লুৎফুর রহমান কাজল কক্সবাজার জেলা বিএনপি’র সহ সভাপতি অসুস্থ আলহাজ্ব এম মমতাজুল ইসলাম ও পোকখালী ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক সেলিম উদ্দিনকে তাদের বাড়িতে দেখতে যান।

পরে তিনি বৃহত্তর ঈদগাঁহ এলাকায় গণসংযোগ করেন। এসময় লুৎফুর রহমান কাজলের সাথে স্থানীয় বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিএনপি এখনো তাদের মনোনীত প্রার্থীদের তালিকা ঘোষনা নাকরলেও কক্সবাজার-৩ আসনে বিএনপি তথা জাতীয় ঐক্য ফ্রন্টের নীতিনির্ধারণী পর্যায় থেকে এ আসনের প্রার্থী হিসাবে লুুৎফুর রহমান কাজলই তাদের প্রার্থী হিসাবে শতভাগ নিশ্চিত করেছেন।

Comments are closed.