জিএম রহিমুল্লাহর মৃত্যুতে ছাত্রশিবিরের শোক

সংবাদ বিজ্ঞপ্তিঃ

বাংলদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় ছাত্র আন্দোলন সম্পাদক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি, বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার জেলার সেক্রেটারী ও সদর উপজেলা চেয়ারম্যান জি এম রহিমুল্লাহ’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কক্সবাজার জেলা।

ছাত্রশিবিরের কক্সবাজার জেলা সভাপতি ছাত্রনেতা রবিউল আলম ও সেক্রেটারি মু. মোবারক হোসাইন এক যৌথ শোকবার্তায় বলেন, তিনি হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজীউন)

তার ইন্তেকালে কক্সবাজার জেলাবাসী একজন সৎ যোগ্য ও জনদরদী প্রতিনিধি হারিয়েছে। ছাত্র জীবন থেকে জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত তিনি ইসলাম ও দেশের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। ইসলাম ও মানুষের অধিকার রক্ষায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। দেশের এই সংকট কালে তাঁর মত একজন ত্যাগী নেতার ইন্তেকালে অপূরণীয় ক্ষতি হয়েছে। ইসলাম, দেশ ও জনগণের জন্য তার গৌরব উজ্জ্বল ভূমিকা জাতি চিরকাল মনে রাখবে। তার ইন্তেকালে ইসলামী আন্দোলন একজন নির্ভিক সৈনিককে হারালো।

তার মৃত্যুতে কক্সবাজার জেলা ছাত্রশিবিরের পক্ষ থেকে আমরা গভীরভাবে শোক প্রকাশ করছি। মরহুমের মাগফিরাত কামনা করছি এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

Comments are closed.