ঢাকা কলেজ ছাত্রলীগের ১৯ নেতাকর্মী বহিস্কৃত

ওয়ান নিউজঃ শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ঢাকা কলেজ ছাত্রলীগের আহ্বায়ক নুর আলম ভুঁইয়া রাজুসহ ১৯ নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

রবিবার দুপুরে ছাত্রলীগ সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

বহিস্কৃতরা হলেন আহ্বায়ক নুর আলম ভুঁইয়া রাজু, যুগ্ম-আহ্বায়ক শাহজাহান ভূঁইয়া শামীম, সালেহ আহম্মেদ হৃদয়, সালমান আজাদ জুলফিকার ও হিরণ ভূঁইয়া, আহ্বায়ক কমিটির সদস্য শাহরিয়ার রাশেদ, হাসানুজ্জামান মুন্না, রহমতুল্লাহ, রুবেল মন্ডল, সাদ্দাম হোসেন এবং কর্মী মাহমুদুর রহমান সৈকত, আব্দুল আজিজ ফয়েজ, নাঈম ইবনে আজাদ, তুহিন, জসিম উদ্দিন, মাইনুল ইসলাম, মিল্টন খন্দকার, রানা ও সুজন।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যা সাতটার দিকে ঢাকা কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটে। এ সময় ছাত্রাবাসের কয়েকটি কক্ষে ভাঙচুর চালায় হামলাকারীরা। এছাড়া সাতটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় তারা। সংঘর্ষে মামুন, রাসেল ও কাজলসহ কয়েকজন আহত হয়।

ক্যাম্পাস সূত্রে জানা গেছে, ঢাকা কলেজ ছাত্রলীগ শাখার আহ্বায়ক কমিটিকে ঘিরে ক্যাম্পাসে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সমর্থিত গ্রুপে দু’টি উপ-গ্রুপ তৈরি হয়। এর একটি গ্রুপের নেতৃত্বে রয়েছেন কমিটির আহ্বায়ক নূরে আলম ভূঁইয়া রাজু এবং অন্য গ্রুপের নেতৃত্বে রয়েছেন যুগ্ম-আহ্বায়ক হিরণ ভূঁইয়া।

উল্লেখ্য, গত ১৭ নভেম্বর ছাত্রলীগ ঢাকা কলেজ শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এই কমিটির আহ্বায়ক রাজু ক্যাম্পাসের বাইরে অবস্থান করতেন। কমিটি গঠনের কিছুদিন পর তিনি ক্যাম্পাসে আসেন।

Comments are closed.