বীচ কাবাডি ফাইনালে নৌবাহিনী ও আনসার চ্যাম্পিয়ন

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী:

ভাসাভী বীচ কাবাডি প্রতিযোগিতা ২০১৮ চুড়ান্ত পর্বে পুরুষ বিভাগে বাংলাদেশ নৌবাহিনী ও মহিলা বিভাগে বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন হয়েছে। ১৯ নভেম্বর সোমবার বিকেল ৪ টায় বীচের সুগন্ধা পয়ন্টে অনুষ্ঠিত ফাইনাল খেলায় পুরুষ বিভাগের ফাইনালে বাংলাদেশ নৌবাহিনী বর্ডার গার্ড বাংলাদেশকে ০৩ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে। পরে বিকেল ৫ টায় মহিলা বিভাগের ফাইনালে বাংলাদেশ আনসার বাংলাদেশ পুলিশকে ১৯ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে তাদের বিজয় ছিনিয়ে আনে।
এর আগে বিকাল ৩ টায় তৃতীয় স্থান নির্ধারনী খেলায় জয়লাভ করে পুরুষ বিভাগের বাংলাদেশ জেল ও নারী বিভাগের বিজেএমসি।

খেলা শেষে প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরষ্কার বিতরন করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার)।

এছাড়া সমাপনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ শফিকুল ইসলাম, বিপিএম (বার), অতিরিক্ত আইজি, বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স, খন্দকার গোলাম ফারুক, বিপিএম (সেবা), পিপিএম (সেবা), ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ, মোঃ কামাল হোসেন, জেলা প্রশাসক কক্সবাজার, হাবিবুর রহমান, বিপিএম (বার) পিপিএম, ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন এন্ড ডিসিপ্লিন), বাংলাদেশ পুলিশ ও সাধারন সম্পাদক, বাংলাদেশ কাবাডি ফেডারেশন এবং এবিএম মাসুদ হোসেন, পুলিশ সুপার, কক্সবাজার ও কো-চেয়ারম্যান, টুর্ণামেন্ট কমিটি। গত ১৫ নভেম্বর বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায়, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সহযোগীতায় শুরু হওয়া চার দিন ব্যাপী ভাসাবী কাবাডি প্রতিযোগিতা ২০১৮ তে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাসির উদ্দিন।

Comments are closed.