বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদে কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন চেয়ারম্যান কামরুল

প্রেস বিজ্ঞপ্তি:

বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ কক্সবাজার জেলার নব গঠিত কমিঠিতে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মহেশখালী উপজেলার ধলঘাটার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃক স্বর্ণ পদক প্রাপ্ত চেয়ারম্যান কামরুল হাসান।

১৬ নভেম্বর বিকালে কক্সবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এ কমিটি গঠিত হয়।

এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাবেক ছাত্রনেতা এবং কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য এড. অরূপ বড়ুয়া তপু।

ধলঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল হাসান বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কক্সবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় কক্সবাজার জেলার সকল আওয়ামী পরিবার বেশ আনন্দিত।

সাবেক স্বচ্ছ ছাত্রনেতা এবং চেয়ারম্যান হিসেবে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে ও স্বর্ণপদক ভ‚ষিত হওয়ার জন্য মনোনীত হয়েছেন তিনি।

বর্তমানে নব নির্বাচিত সভাপতি অরূপ বড়ুয়া তপু এবং সাধারণ সম্পাদক চেয়ারম্যান কামরুল হাসান প‚র্ণাঙ্গ জেলা কমিটি করার জন্য তৎপর।

যারা বিশুদ্ধ আওয়ামী পরিবার এবং মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান বিভিন্ন পেশাজীবীতে রয়েছেন তাদের সবাই চেয়ারম্যান কামরুলকে সাধারণ সম্পাদক নির্বাচন করায় মহেশখালীবাসীর পক্ষ থেকে অভিনন্দনের পাশাপাশি দাবী তোলছেন, আগামী উপজেলা নির্বাচনে তাকে যেন উপজেলা চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসেবে মনোনিত করেন।

ইতিমধ্যে যিনি চেয়ারম্যান হিসেবে স্বর্নপদকে ভ‚ষিত হয়ে মহেশখালীবাসীর মুখ উজ্জ্বল করেছেন। প্রশংসিত হয়েছেন সরকার কতৃক অধিগ্রহণকৃত মহেশখালীবাসীর সকল জমি জমার দাম বৃদ্ধিকরণ, ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য প‚র্নবাসন ব্যবস্থা করা এবং শ্রমিকদের চাকরী নিশ্চয়তাসহ সহ মেঘাপ্রকল্প গুলো বাস্তবায়নে চেয়ারম্যান কামরুল হাসানের অবদান অনেক বেশী দৃশ্যমান বলে জানা যায়।

Comments are closed.