বিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তি :

গত ১৪ই নভেম্বর বিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কমরেড গিয়াস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত সংবর্ধনা সভায় সঞ্চালনায় ছিলেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা খুরশিদা আক্তার উক্ত বিদায় সংবর্ধনা সভায় স্বাগত বক্তব্য রাখেন বিমান বন্দর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সদ্য যোগদানকারী নবাগত প্রধান শিক্ষক শাহনাজ ইয়াসমিন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র শাহানা আক্তার পাকি,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর মিজানুর রহমান ও অত্র বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ হেলাল উদ্দিন সহকারী শিক্ষক মোঃ রেজাউল করিম, অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক আহমদ রফিকুল কাদের, এতে সহকারী শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন শাহানা পারভিন, আঞ্জুমান আরা বেগম, পারভিন সওকত জাহান, মনোয়ারা বেগম, ছেলামে প্রমুখ।

উক্ত সংবর্ধনা সভায় প্রধান অতিথি বলেন,- স্কুলের সমস্ত উন্নয়ন মূলক কর্মকান্ডে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখব। স্কুলের শিক্ষাথীদের অসুবিধা সমূহ চিহ্নিত করে তা দূরীকরণে ব্যবস্থা গ্রহণ করার পাশাপাশি স্কুলের ক্লাস রুমে নতুন সিলিং ফ্যান দানের প্রতিশ্রæতি ব্যক্ত করেন। সভাপতির বক্তব্যে বলেন,- বিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অত্যান্ত দরিদ্র পরিবারের ছেলেমেয়েরা পড়ালেখা করে। কিন্তু পড়া লেখার মান অত্যান্ত ভালো ও মান সম্মত। কিন্তু বর্ষা মৌসুমে স্কুলে মাঠ প্রাঙ্গণে হাটু পরিমাণ পানি জমে থাকে। তাতে শিক্ষার্থীদের স্কুলে আসা যাওয়ার ক্ষেত্রে চরম অসুবিধায় পড়তে হয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রশাসনের সর্বাত্মক সহযোগিতার মাধ্যমে আসন্ন বর্ষা মৌসুমে পূর্বে স্কুলের প্রাঙ্গণটি মাটি ভরাট করে স্কুলে যাওয়া আসার ক্ষেত্রে দুভোগ দূর করার প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

পরিশেষে পরীক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া ও তাদের মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। পাশাপাশি শিক্ষার্থীদের মাঝে পরীক্ষার উপকরণ বিতরণ করা হয়।

Comments are closed.