উখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

ওয়ান নিউজঃ  উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের কলেজছাত্রী শারমিনা আক্তারের হত্যাকারী সন্ত্রাসী নূরুল কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৪ নভেম্বর) সকালে কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতা চত্বর পয়েন্ট থেকে কক্সবাজার সদর মডেল থানার একদল পুলিশ লাশটি উদ্ধার করেন। এসময় লাশের পাশে ১টি দেশীয় তৈরী এলজি বন্দুক, ৪শ’ পিস ইয়াবা ও ৩টি গুলির খোসা পাওয়া গেছে। নিহত নূরুল কবির পৌরসভার দক্ষিণ রুমালিয়ারছরা টেকনাইফ্যা পাহাড়ের আব্দুল করিমের পুত্র।

সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার সদর মডেল থানার অফিসার ইন-চার্জ ফরিদ উদ্দিন খন্দকার জানান, সন্ত্রাসীদের দু’গ্রুপের মধ্যে গোলাগুলি খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে সন্ত্রাসী নূরুল কবিরের লাশ পাওয়া যায়। লাশের পাশে ১টি দেশীয় তৈরী এলজি বন্দুক, ৪শ’ পিস ইয়াবা ও ৩টি গুলির খোসাও পাওয়া যায়।

থানা সূত্রে জানা গেছে, গত সেপ্টেম্বর মাসে শহরের বড়বাজারের চাউল বাজার এলাকায় ব্যবসায়ী আবু তাহের (৫০) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে হত্যা করে সে। উক্ত হত্যা মামলার প্রধান আসামী নুরুল কবির। গত ১০ নভেম্বর উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নে বাসার ভেতর শারমিনা আক্তার (১৭) নামে এক কলেজ ছাত্রীর গলাকাটে হত্যা করা হয় । সে হত্যা মামলার এজাহার নামীয় আসামী এই নুরুল কবির।

সদর মডেল থানার অফিসার ইন-চার্জ ফরিদ উদ্দিন খন্দকার বলেন, নিহত নুরুল কবির ৪টি মামলার এজাহার ভুক্ত আসামী। লাশ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্থান্তর করা হবে।

Comments are closed.