বেনাপোলে ইয়াবা ফেনসিডিল গুলি সহ আটক ১

ইয়ানূর রহমান : বেনাপোল সীমান্ত থেকে ৩৫৪ পিস ইয়াবা, ২০ পিস ফেনসিডিল, রাউন্ড গুলি ও একটি মটরভ্যানসহ শহিদুল ইসলাম (২৬) এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন বিজিবি সদস্যরা।

মঙ্গলবার সকালে শার্শার গোগা বটতলা গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক শহিদুল ইসলাম বেনাপোল পোর্ট থানার ভবেরবের গ্রামের হযরত আলীর ছেলে।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহীদুলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৩৫৪ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মটরভ্যান জব্দ করা হয়।

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি’র অধিনায়ক ইমরান উল্লাহ সরকার জানান, আটককৃত আসামী ও মাদকদ্রব্য শার্শা থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

এদিকে বেনাপোল পোর্ট থানার বারোপোতা সীমান্তে অভিযান চালিয়ে ১০ রাউন্ড গুলি ও ২০ বোতল ফেনসিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। এ সময় কাউকে আটক করতে পারিনি বিজিবি।

মঙ্গলবার সকালে বেনাপোলের বারোপোতা মাঠ থেকে উক্ত গুলি ও ফেনসিডিল উদ্ধার করা হয়।

বিজিবি জানায়, গোপন সূত্রে খবর পায় পুটখালী সীমান্তের বারোপোতা গ্রামের মাঠের মধ্য দিয়ে বিপুল পরিমান মাদক ও গুলির একটি চালান যশোরের দিকে যাচ্ছে। এ ধরনের সংবাদের ভিত্তিতে ঘিবা ক্যাম্পের কমান্ডার নায়েব সুবেদার আব্দুল মালেক সংগীয় সদস্য নিয়ে বারোপোতা গ্রামের মাঠের মধ্য অভিযান পরিচালনা করলে চোরাকারবারিরা একটি কার্টুন ফেলে পালিয়ে যায়।

এ সময় কার্টুনটি ক্যাম্পে নিয়ে তল­াশি করে তার মধ্য থেকে ১০ রাউন্ড গুলি ও ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

Comments are closed.