‘দহন’ এর পোস্টারে সিয়াম-পূজার সাথে মম

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ ‘দহন’ ২০১৮ সালের মুক্তি প্রতীক্ষিত সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে নির্মিত চলচ্চিত্র। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন রায়হান রাফি এবং প্রযোজনা করেছেন জাজ মাল্টিমিডিয়া। দহন চলচ্চিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, পূজা চেরি, জাকিয়া বারী মম, মনিরা মিঠু, রাজ রীপা প্রমুখ।

সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পূজা চেরি জুটির ‘দহন’ এর নতুন পোস্টার প্রকাশ করা হয়েছে। সোমবার সকালে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে ছবির দ্বিতীয় পোস্টার প্রকাশ করা হয়েছে। এই পোস্টারে সিয়াম পূজার পাশাপাশি নিজেকে জানান দিয়েছেন জাকিয়া বারী মম।

দহন’ সিনেমায় দেখা যাবে- নানা বিষয়কে কেন্দ্র করে ডাকা হয়ে থাকে হরতাল। এতে করে অনেক সময় বিপাকে পড়েন সাধারণ জনগণ। শুধু তাই নয়, হরতাল মাঝে মাঝে ভয়াবহ বিপদও ডেকে আনে। পোস্টারের আগে ‘হাজীর বিরিয়ানি’ ও প্রেমের বাক্স’ শিরোনামে ‘দহন’ ছবিটির দুটি গানপ্রকাশ করা হয়েছে।

ইতোমধ্যে এই  ছবির ‘হাজীর বিরিয়ানি’ গানটি সমালোচনার তীরে বিদ্ধ হয়েছে। তবে সেসব নিয়ে মাথা ঘামাচ্ছেন না নির্মাতা। ছবির প্রমোশন নিয়েই কাটছে ব্যস্ত সময়। বেশি মানুষের কাছে নতুন এই ছবির খবর যত দ্রুত পৌঁছানো সেটা নিয়ে এখন কাজ করছেন।

‘দহন’-এর গল্প আবর্তিত হয়েছে বাংলাদেশের রাজনীতির অন্ধকার দিকের প্রেক্ষাপট নিয়ে। যেখানে পেট্রোল বোমার মতো ঘটনাও উঠে আসবে। তাই পোস্টারে বাংলাদেশের মানচিত্র ও আগুনের সমন্বয় রাখা হয়েছে।

চলতি মাসের শেষের দিকে ছবিটি মুক্তির প্রক্রিয়ায় রয়েছে। ৩০শে এপ্রিল এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ছবিটির মহরতের মধ্য দিয়ে শুরু হয় ছবিটির আনুষ্ঠানিক যাত্রা।

Comments are closed.