কক্সবাজারে যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজারে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা যুবলীগের সাধারন সম্পাদক শহিদুল হক সোহেল।

রোববার (১১ নভেম্বর) বিকেল তিনটায় কোরআন তেলওয়াতের পর জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মধ্যদিয়ে শুরু হয় প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিক কর্মসূচী। আয়োজিত র‌্যালীটি শহীদ দৌলত ময়দান থেকে শুরু শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় শহীদ দৌলত ময়দানে এসে শেষ হয়।পরে কেক কেটে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর উদযাপন করা হয়।

শহর যুবলীগের যুগ্ম আহবায়ক ডালিম বড়–য়ার সভাপতিত্বে ও যুবলীগ নেতা কুতুব উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক বাবুল ইসলাম বাহাদুর, সাবেক সাংগঠনিক সম্পাদক জাফর আলম, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হুমায়ন কবির হিমু, সাবেক জেলা যুবলীগের প্রভাবশালী সদস্য বেন্টু দাশ, সাবেক আইন বিষয়ক সম্পাদক ও জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহমদ, শহর যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদ উল্লাহ সিআইপি, শাহেদ মোহাম্মদ ইমরান, সাবেক সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তাজউদ্দিন সিকদার তাজমহল, যুবলীগ নেতা আনোয়ার করিম, ইমরুল কায়েস, মুনাফ সিকদার, মুবিনুল হক মুবিন, এডভোকেট রবিউল ইসলামসহ সকল ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক।

প্রধান অতিথির বক্তব্যে সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল বলেন, দলের যেকোন ক্লান্তি লঘনে যুবলীগ আওয়ামীলীগের ভ্যানগার্ড হিসেবে কাজ করে গেছে। আগামীতেও এ ধারা অব্যাহত রাখবে যুবলীগ।

তিনি আরও বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ দলের জন্য একটি বড় চ্যালেঞ্জ। এ চ্যালেঞ্জ মোকাবেলায় যুবলীগ রাজপথে অগ্রবাগে থেকে নৌকার প্রার্থীকে বিজয় করে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে অগ্রণী ভুমিকা পালন করে যাবে। তিনি কক্সবাজার জেলা যুবলীগের সকল নেতাকর্মীকে নৌকার প্রার্থীকে বিজয় করার জন্য ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান জানান। যেন আগামী নির্বাচনে কক্সবাজারের ৪টি আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিয়ে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখা যায়।

Comments are closed.