ঝিনাইদহে এসএ টিভির বর্ষপুর্তি অনুষ্ঠানে মাদকের বিরুদ্ধে সাংবাদিকদের কলম সোচ্চার হউক-পৌর মেয়র মিন্টু

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু বলেছেন, মাদকদ্রব্যের বিরুদ্ধে সাংবাদিকদের সোচ্চার হতে হবে। তিনি বলেন বর্তমান পুলিশ সুপার মিজানুর রহমান মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করেছেন। আমরা তাকে সহায়তা করছি।

সমাজের যত প্রভাবশালীই হোউন না কেন মাদকের ব্যাপারে কারো ছাড় দেওয়া হবে না। পৌর মেয়র শনিবার ঝিনাইদহ প্রেসক্লাবে বেসরকারী চ্যানেল এসএ টিভির চার বছর পুর্তি উপলক্ষ্যে এক সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

 

ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক আবু ইউসুফ মো রেজাউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ, ঝিনাইদহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এড শেখ সেলিম, সিনিয়র সাংবাদিক বিমল কুমার সাহা, মিজানুর রহমান বাবুল, এম সাইফুল মাবুদ, আসিফ ইকবাল কাজল, কেবল নেটওয়ার্কেরকর্মকর্তা ইসাহাক আলী, এসএ টিভির ঝিনাইদহ প্রতিনিধি ফয়সাল আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানটি পরিচালনা করেন ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এটিএন বাংলার নিজাম জোয়ারদার বাবলু। সাইদুল করিম মিন্টু বলেন, সমাজ গঠনে সাংবাদিকদের ভুমিকা রয়েছে ব্যাপক। নিরপেক্ষ, সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করলে একজন সাংবাদিক সমাজে প্রতিষ্ঠা হতে পারেন।

 

তিনি এসএ টিভির সাফল্যা করেন। অনুষ্ঠানে কেক কেটে এসএ টিভির জন্ম দিন পালন করা হয়। এর আগে ঝিনাইদহ শহরে এক বর্নাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিতে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।

Comments are closed.