চট্টগ্রাম-৮ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন মোছলেম উদ্দিন আহমদ

জে.জাহেদ,চট্টগ্রাম ব্যুরো:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ। শুক্রবার (৯ নভেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে চট্টগ্রাম-৮ আসনের জন্য মনোনয়ন ফরম কিনেছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ। তিনি বলেন, সকালে চট্টগ্রাম-৮ সংসদীয় আসনের জন্য আমি মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। আশা করছি, জননেত্রী শেখ হাসিনার মনোনয়ন পেয়ে আমি বিজয় ছিনিয়ে আনতে পারবো।

জাতির পিতা বঙ্গবন্ধুর সহচর আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ বর্তমানে দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি মহানগর যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের দায়িত্ব পালন করেছেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দীন বলেন, স্থানীয় তৃণম‚ল আশা করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ দলীয় মনোনয়ন পেলে জননেত্রী শেখ হাসিনাকে আসনটি বিজয়ী করে উপহার দেবে জনগণ।

বোয়ালখালী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি হাজী আব্দুল মান্নান বলেন, সারাদেশের উন্নয়নের সাথে বোয়ালখালীর উন্নয়ন কর্মকান্ড ত্বরান্বিত করতে জননেত্রী শেখ হাসিনা এবার দলীয় লোক তথা মোছলেম উদ্দিন আহমদকে মনোনয়ন দেবেন।

Comments are closed.