টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

ওয়ান নিউজঃ কক্সবাজারের টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত দুজনের নামই সাদ্দাম বলে জানা গেছে।

শুক্রবার ভোরে সাবরাং ইউনিয়নের খুরের মুখ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে ৷ ঘটনাস্থল থেকে অস্ত্র, বুলেট ও ইয়াবা জব্দ করা হয়েছে বলে দাবি করেছেন টেকনাফ থানার ওসি।

নিহতরা হলেন, হ্নীলা পূর্ব সিকদার পাড়ার মৃত তোফাইল আহমদের ছেলে সাদ্দাম হোসেন (৩৫) ও সাবরাং পূর্ব সিকদার পাড়ার সোলতান আহমদের ছেলে সাদ্দাম হোসেন (৩০)।

পুলিশ জানায়, শুক্রবার ভোরে টেকনাফের সাবরাং ইউনিয়নের উপকূলীয় এলাকা খুরের মুখে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশের বিশেষ টিম ঘটনাস্থলে পৌঁছে। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে মাদক চোরাকারবারীরা পিছু হটে। পরে ঘটনাস্থল তল্লাশি করে দুইটি গুলিবিদ্ধ মরদেহ, ৩টি দেশীয় অস্ত্র, ২০ রাউন্ড বুলেট ও ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

গোলাগুলিতে টেকনাফ মডেল থানা পুলিশের এসআই আমির হোছেন, কনস্টেবল আব্দুর শুক্কুর, মোহাম্মদ সিকান্দর আলী ও মেহেদী হাসান নামে ৪ পুলিশ আহত হন। মরদেহ ২টি থানায় আনার পর তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে৷ অস্ত্র ও ইয়াবা জব্দের ঘটনায় মামলা করা হচ্ছে।

Comments are closed.