ঝিনাইদহ সদর হাসপাতালের ষ্টাফ কোয়ার্টারে দুর্ধ্বর্ষ চুরি ৩০ মিনিটে ৪ লাখ টাকার মালামাল চুরি

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ সদর হাসপাতালের ষ্টাফ কোয়ার্টারে এ্যাম্বুলেন্স ড্রাইভারের বাসায় দুর্ধ্বর্ষ চুরি হয়েছে। ১৯ই জানুয়ারী বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে আশরাফুল ড্রাইভারের বাসায় এই দুর্ধ্বর্ষ চুরির ঘটনা ঘটেছে।

 

এ্যাম্বুলেন্স ড্রাইভার আশরাফুল ও তার স্ত্রীর বর্ননায় জানা গেছে, ঝিনাইদহ সদর হাসপাতালের ষ্টাফ কোয়ার্টারের তিন তলার পুর্ব পাশে এ্যা¤ু^লেন্স ড্রাইভার আশরাফুলের স্ত্রী ও এক সন্তান তারুন্যকে নিয়ে বসবাস করেন। একমাত্র ছেলে তারুন্য অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবারে দুপুর সাড়ে ১১টার দিকে আশরাফুল ও তার স্ত্রী ছেলেকে নিয়ে ঝিনাইদহের সদর হাসপাতালে ডাক্তার দেখাতে আসেন।

 

৩০মিনিটের মধ্যে ডাক্তার দেখানো শেষে বাসায় ঢুকে আশরাফুলের স্ত্রী দেখতে পান তার ঘরের তালা ভাঙ্গা। তিনি স্বামী আশরাফুলকে দ্রæত ফোন করে জানানোর পরে আশরাফুল বাসায় গিয়ে দেখতে পান তার ঘরে দুর্ধ্বর্ষ চুরি হয়েছে।

 

আশরাফুলের স্ত্রী আরো জানিয়েছেন, চোরেরা আলমারিতে রাখা স্বর্ণের চিক, হাতের বালা, চিতা হার , কানের দুল সহ প্রায় ৭ ভরি স্বর্ণের অলংকারাদি যার বর্তমান বাজার মুল্য আনুমানিক তিন লাখ টাকা ও নগদ পঞ্চাশ হাজার নিয়ে পালিয়ে যায়। সর্বমোট কত টাকার মালামাল চুরি হয়েছে জানতে চাইলে আশরাফুল বলেন প্রায় চার লাখ টাকার মত মালামাল চুরি হয়েছে।

 

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি হরেন্দ্রনাথ সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত চলছে। খুব শিঘ্রই এ ঘটার সাথে জড়িতদের আটক করা হবে।

Comments are closed.