ফের পিপলস চয়েস অ্যাওয়ার্ড পেলেন প্রিয়াঙ্কা

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ হলিউডি টিভি সিরিয়াল ‘কোয়ান্টিকো’তে অভিনয়ের ফলস্বরূপ গত বছেই পিপলস চয়েস অ্যাওয়ার্ডে সেরা ড্রামাটিক টিভি অভিনেত্রীর পুরস্কার জিতে ইতিহাস গড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এ বছরও আবার তার হাতে উঠেছে এই পুরস্কার।

 

‘পিপলস চয়েস অ্যাওয়ার্ড ২০১৭’র জন্য প্রিয়াঙ্কার সাথে মনোনয়ন পেয়েছিলেন ইলেন পোম্পেও, কেরি ওয়াশিংটন, তারাজি পি. হেনসন, ভায়োলা দাবিসের মতো জনপ্রিয় টিভি অভিনেত্রীরা। কিন্তু সবাইকে পেছনে ফেলে পরপর দুই বার ‘পিপলস চয়েস অ্যাওয়ার্ড’ জিতে রেকর্ড গড়লেন দেশী গার্ল।

 

পুরস্কার পেয়ে অনুভূতি জানিয়ে ৩৪ বছর বয়সী এই তারকা বলেন, ‘এটি চমৎকার একটি পথচলা। এই কারণেই আমি টিভিতে অভিনয় করেছি। এ কারণেই আমি অভিনেত্রী হতে চেয়েছি, তাই আজ আমি এখানে। যারা আমার শো পছন্দ করেছে এবং আমাকে গ্রহণ করেছে তাদের সকলকে ধন্যবাদ। এটি আমার কাছে পৃথিবীর অন্যতম পাওয়া।’

 

গত বুধবার রাতে (স্থানীয় সময়) লস অ্যাঞ্জেলেসে এই অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের আসর বসেছিল। এ সময় গোলাপী রঙের একটি পোশাক পরে এসেছিলেন প্রিয়াঙ্কা। শুধু পুরস্কার মঞ্চই নয়, অ্যাওয়ার্ডের ৪৩ তম আসরের রেড কার্পেটেও সরব ছিলেন প্রিয়াঙ্কা।

Comments are closed.