ভালো রাখুন ভালোবাসা

ওয়ান নিউজ ডেক্সঃ ভালোবাসা একটি পবিত্র বন্ধন। যার মাধ্যমে আপনি আপনার ভবিষ্যতের স্বপ্ন দেখে থাকেন। এমন একটি মানুষ যাকে নিয়ে আপনি সারা জীবন কাটানোর স্বপ্ন দেখছেন। ভালোবাসায় মান আর অভিমান থাকবেই। এর মানে এই নয় যে আপনি আপনার ভালোবাসার মানুষটিকে যেকোনো ছোট বিষয় নিয়ে কষ্ট দিয়ে ক্ষমা চেয়ে নেবেন। ভালোবাসার ক্ষেত্রে আপনি যতটা নিজের জায়গা থেকে পরিষ্কার থাকবেন তার চেয়েও বেশি থাকবেন তার জায়গা থেকে। আর নিজেদের মাঝে গড়ে ওঠা ভুল বোঝাবুঝিগুলোকে ছোট থেকেই শেষ করে দিন। যাতে তা আপনার স্বপ্নকে শেষ না করে দেয়।

ম্যাসেজ
আপনি যখন আপনার ভালোবাসার মানুষটিকে এস এম এস করছেন খেয়াল রাখুন তাকে কী বলছেন। এমন কোনো কথা বলবেন না যাতে আপনার সেই ছোট কথাটি আপনার ভালোবাসার মানুষটির চোখে পানি নিয়ে আসে। আর অবশ্যই খেয়াল রাখুন যাতে সে আপনাকে যখন উত্তর দিচ্ছে আপনি যাতে তাকে তাড়াতাড়ি উত্তর দেন। নয়তো এই ব্যাপারগুলো বিশাল বিভেদের সৃষ্টি করে দেয় নিজেদের মাঝে।

হাসি
হাসিখুশির মুহুর্তে এমন কোনো কথা তুলবেন না বা বলবেন না যাতে তা তার কষ্টের কারণ হয়। নিজেকে সবসময় তার কাছে তুলে ধরুন নিজের মতো করে। কারো মতো হতে যাবেন না প্রিয় মানুষটির মুখে হাসি আনার জন্যও না। অনেকে মনে করেন হাসি খুশির মুহুর্তে যদি রাগের কথা কিংবা মনের কথা বলা যায় তবে তা হবে সবচেয়ে ভালো। কিন্তু এটি হবে আপনার জন্য বোকামি। তাই নিজেকে এমন কোনো মুহুর্তে ফেলবেন না যাতে নিজের কাজের জন্য নিজের কষ্ট পান।

ঘুরতে যাওয়া
ঘুরতে যাবার ব্যাপারে এমন জায়গা পছন্দ করুন যাতে আপনারা মন খুলে কথা বলতে পারেন। নিজেদের সময়টাকে ভালো মতো কাটাতে পারেন। এমন কোনো কাজ করবেন না যাতে আপনার এই অল্প সময়টাও খারাপ হয়ে যায়। ঘুরতে যাবার সময় আপনি যেমন আপনার পছন্দকে প্রাধান্য দিচ্ছেন ঠিক তেমনি তার পছন্দকেও প্রাধান্য দিন। একদিন তার পছন্দের জায়গায় ঘুরতে গেলে পরের দিন নিজের পছন্দের জায়গায় যান। ঘোরার ছলে তার পছন্দ আর অপছন্দ সম্পর্কে জানুন। তাকে যতটা সম্ভব সময় দিন। ব্যস্ততার কথা বলে কখনো এই মিষ্টি সময়গুলো নষ্ট করবেন না।

Comments are closed.