আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায় বাংলাদেশ

ওয়ান নিউজ ডেক্সঃ আগামী ২৬ থেকে ৩০ ডিসেম্ভর ভারতে অনুষ্ঠিতব্য সপ্তম আন্তর্জাতিক করাতে প্রতিযোগিতায় অংশ নেবে বাংলাদেশ দল। রাজধানী নয়াদিল্লীর ক্রাউন প্লাজা হোটেলের এ আসরে বাংলাদেশ ছাড়াও অংশ নেবে জাপান, শ্রীলংকা, নেপাল ভুটান, সুউডেন, কোরিয়া, উজবেকিস্তান, মিশর, ইরান, জার্মানি, আফগানিস্তান, সৌদি আরব ও স্বাগতিক ভারত।

৫২ ইভেন্টের এ আসরে বাংলাদেশ থেকে অংশ নেবে খেলোয়াড় (সাব জুনিয়র, ক্যাডেট, সিনিয়র পুরুষ ও মহিলা), কোচ, রেফারী ও টিম অফিসিয়াল মিলিয়ে ৮০ সদস্যের দল। দলের সঙ্গে সরকারী প্রতিনিধি হিসেবে যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এবং হেড অব ডেলিগেট হিসেবে যাচ্ছেন সংসদ সদস্য মো: শফিকুল ইসলাম শিমুল।

আগামী ২৩ ডিসেম্ভর বাংলাদেশ দল ঢাকা ত্যাগ করবে। ২০১৪ সালে ভারতে গোয়ায় সর্বশেষ আসরে বাংলাদেশের প্রতিযোগিীরা বেশ কয়েকটি স্বর্ণ পদক জয় করেছিল। এর্বাও সে ধারাবাহিতকা ধরে রাখার প্রত্যয় খেলোয়াড়দের। দলের পৃষ্ঠপোষকতা করছে প্রান ফ্রুটো ম্যাংগো জুস।

আজ বঙ্গবন্ধু জাতীয স্টেডিয়ামের সন্মেলন কক্ষে সংবাদ সন্মেলনে কারাতে দলের ভারত সফর উপলক্ষে বিভিন্ন তথ্য উপস্থাপন করেন মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক হাসান উজ জামান মনি। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন হেড অব ডেলিগেট শফিকুল ইসলাম শিমুল, পৃষ্ঠপোষক প্রাণ এগ্রো লিমিটেডের সিওও শেখ সাজ্জাদ ও হেড অব মার্কেটিং আরিফুর রহমান। প্রতিযোগিতায় পদকপ্রাপ্তদের দেশে ফেরার পর সংবর্ধানার পাশাপাশি পুরস্কার প্রদানের ঘোষনা দিয়েছে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান।-বাসস।

Comments are closed.