এপ্রিলে বিয়ে করতে যাচ্ছেন রাজ-শুভশ্রী!

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ মিমির সঙ্গে কিছুদিন ছাড়াছাড়ি হয়েছে রাজ চক্রর্তীর। তারপরেই আবার প্রেমে পড়েছেন তিনি। নায়িকা শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাজ। বাংলাদেশের গণমাধ্যমের খবর কিন্তু নয়। খবর ভারতীয় প্রভাবশালী বাংলা গণমাধ্যমের।

গ্যাংস্টার ছবির সময় তুরস্কে গিয়েছিলেন মিমি। সেখানে নাকি অন্য এক পুরুষের সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়। তারপরই রাজ-মিমির ব্রেক আপের কথা খবরে আসে। এই সময় অভিমান ছবির শুটিং করছিলেন রাজ। সেটে নাকি শুভশ্রীর দিকে তিনি আলাদা করে নজর রাখতেন। প্যাম্পার করতেন শুভশ্রীকে। সেটি নাকি সেটে অন্যতম আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছিল।

তবে শুভশ্রীকে নিয়ে নাকি বেশ সিরিয়াস রাজ। গত দূর্গা পূজার আগে আগে ছুটি কাটাতে একসঙ্গে ব্যাংকক বেড়াতে গিয়েছিলেন তাঁরা। সঙ্গে ছিলেন সায়ন্তিকা এবং তাঁর প্রেমিক জয়। এই চারজন ছাড়া রাজ চক্রবর্তীর কিছু পারিবারিক বন্ধুও ছিলেন সেই ট্রিপে। এখানেই শেষ নয়। পূজার ছুটিতেও নাকি বেড়াতে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। ইউরোপে একটা ছোটোখাটো টুর সেরে ফেলেছেন তাঁরা। এমনকী, আজকাল নাকি প্রায়ই দু’জনকে একসঙ্গে দেখা যাচ্ছে। দায়িত্বশীল সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম বলছে এ বছরের এপ্রিল মাসেই নাকি তাঁরা বিয়ে করতে চলেছেন। তবে রাজ বা শুভশ্রীর পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।

বর্তমানে বাংলাদেশ-কলকাতা নিয়ে ব্যস্ত রয়েছেন শুভশ্রী। শাকিব খানের সাথে ‘নবাব’ ছবির সেটেই এই ব্যস্ততা।

Comments are closed.