দ্বিতীয় টেস্টের দল ঘোষণা বাংলাদেশের

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্স: নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আস্থা রাখা হয়েছে প্রথম টেস্টের দলের উপরই। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় বিসিবি।

প্রথম টেস্টের পর দ্বিতীয়টিতেও নেই মোস্তাফিজুর রহমান। খেলার জন্য ফিট থাকলেও তাকে নিয়ে কোনো ঝুঁকি নেয়নি বিসিবি। তাই পেস বোলিংয়ের দায়িত্ব থাকছেন তাসকিন আহমেদ, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি ও শুভাশিস রায়।

যথারীতি অধিনায়কত্বের আর্মব্যান্ড থাকছে মুশফিকুর রহিমের হাতে। যদিও আঙ্গুলের ইনজুরিতে শেষ দুই দিন মাঠে ছিলেন না তিনি। প্রথম টেস্টে তার পরিবর্তে উইকেটরক্ষকের দায়িত্ব পালন করছেন ইমরুল কায়েস। ওয়েলিংটন টেস্টের চতুর্থ দিনে তিনিও গুরুতর আহত হয়েছেন। এখন মুশফিক ও ইমরুলের ব্যাক-আপ হিসেবে স্কোয়াডে আছেন নুরুল হাসান সোহান।

দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, দ্বিতীয় টেস্টে ইমরুল খেলতে পারবেন না, তার জায়গায় দলে ডাক পেয়েছেন নুরুল হাসান সোহান।

বাংলাদেশ স্কোয়াড: মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক),  ইমরুল কায়েস, মুমিনুল হক, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, নুরুল  হাসান সোহান ও শুভাশিষ রায়।

Comments are closed.