রাস্তা বন্ধ করে সমাবেশ নয়

ওয়ান নিউজঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রাস্তা বন্ধ করে কোথাও সমাবেশ করা যাবে না। শুক্রবার রাজধানীর রাসেল স্কয়ারে শীতার্ত ও অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষে শীতবস্ত্র বিতরণের সময় তিনি  এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন রাস্তায় কোন প্রোগ্রাম করা যাবে না। আমি সারা বাংলাদেশে সকলকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই নির্দেশনা দিচ্ছি যে আর রাস্তা বন্ধ করে কোনভাবেই সমাবেশ করা যাবে না। বাংলাদেশের কোথাও করা যাবে না।

তিনি বলেন, আমি এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান ভেতরে করার নির্দেশনা দিয়েছিলাম। কিন্তু তারা এমনভাবে করেছে যে রাস্তার কাছাকাছি। ভবিষ্যতে আর এই যায়গায় মঞ্চ করবেন না। এটা পরিষ্কার নির্দেশ।

কাদের বলেন, আমরা রাস্তায় র‌্যালি করার ব্যপারেও বিকল্প চিন্তাভাবনা করছি। ছুটির দিনে এ র‌্যালি করা যায় কিনা।

আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্যে দেশবাসী খুশি। এমনকি বিএনপির সাধারণ সমর্থকরাও খুশি। শুধুমাত্র বিএনপির নেতারা যারা কর্মসূচি দিয়ে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে সেই নেতারা হতাশ। সংকটে আছে বিএনপি। দেশ সংকটে নেই। সমঝোতা সব কিছুই হবে। সংবিধান অনুযায়ী আমরা সংবিধানের বাইরে যাবো না। পরিবর্তী নির্বাচনে আমরা সংবিধানের বাইরে যাবো না।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করে।

Comments are closed.