উখিয়ার প্রিয় মনু মেম্বারের দাফন সম্পন্ন

ইমরান জাহেদ , উখিয়া

উখিয়ার রত্নাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ৫ বার নির্বাচিত বর্তমান ইউপি সদস্য ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের উখিয়া উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি নুরুল হক মনু প্রকাশ মনু মেম্বার আর নেই। তিনি শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে কক্সবাজার ডিজিটাল হাসপাতালে ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহে———–রাজেউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ৪৫ বছর। সে পশ্চিম রত্নার সম্ভ্রান্ত পরিবার মরহুম সোলাইমান কেরানীর ৫ম পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ ১ মেয়ে ও ৩ ছেলে সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন, শুভাকাংখি ও গুনগ্রাহী রেখে গেছে। গতকাল রোববার বিকেল সাড়ে ৪ টার দিকে দরগাহমোরা কবরস্থানে মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে দরগাহমোরা কবরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়। মরহুমের নামাজে জানাযায় ইমামতি করেছেন হাফেজ আব্দুর রহমান।

মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি। তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে মরহুম মনু মেম্বারকে একজন সৎ ও নিষ্ঠাবান জনপ্রতিনিধি হিসেবে আখ্যায়িত করেছেন।

(জানাজায় উপস্থিত মুসল্লিদের একাংশ)

নামাজে জানাযায় উপস্থিত ছিলেন, সাবেক কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শাহজাহান চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলম, উখিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাঈন উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, সাবেক উপজেলা আ’লীগের সভাপতি আদিল উদ্দিন চৌধুরী, দৈনিক বাকঁখালীর নির্বাহী সম্পাদক রাশেল চৌধুরী, এসএটিভির কক্সবাজার জেলা প্রতিনিধি ও উখিয়া প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সুমন, জালিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরী। নামাজে জানাযায় ৫ ইউনিয়নের ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের লোকজনসহ প্রায় ১৫ হাজার মুসল্লী অংশ গ্রহণ করেন।

 

 

 

Comments are closed.