প্রথমবার মঞ্চ মাতাবে ডানাকাটা পরী

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ আমি ‘ডানাকাটা পরী’। নায়িকা পরীমনি অভিনীত ‘রক্ত’ সিনেমার জনপ্রিয়তা পাওয়া গান এটি। ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি লোকের মুখে মুখেও বেশ আলোড়ন তুলেছিল সেসময়। তুমুল জনপ্রিয়তা পাওয়া এই গানটির সঙ্গে এবার প্রথমবার মঞ্চ মাতাবেন স্বয়ং পরীমনি।

১৮ ডিসেম্বর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার গুলনকশা হলে উত্তাপ ছড়াবেন পরীমনি। তাও তুমুল জনপ্রিয়তা পাওয়া ‘আমি ডানাকাটা পরী’ গানটি দিয়েই। দৈনিক, পাক্ষিক এবং টেলিভিশন মিডিয়ার বিনোদন সম্পাদকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি’র অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানে পারফর্ম করবেন তিনি।

প্রতিবারের মত এবারও সঙ্গীত, টেলিভিশন এবং চলচ্চিত্র মাধ্যমে ২০১৫ সালে বছর সেরা তারকাদের মাঝে এই পুরস্কার বিতরণ করা হবে। অনুষ্ঠানে বহুল অলোচিত ছবি ‘রক্ত’র ‘ডানাকাটা পরী’ শিরোনামের গানটিতে মঞ্চ কাঁপাবেন পরীমনি। গানটির কোরিওগ্রাফার হিসেবে থাকবেন ইভান শাহরিয়ার সোহাগ।

প্রথমবার গানটির সঙ্গে মঞ্চ মাতাবেন জানিয়ে উচ্ছ্বাস করে পরীমনি বলেন, ডাকাকাটা পরী গানটিতে দর্শকদের দারুণ সাড়া পেয়েছি। গানটি এখন সবার মুখে মুখে। প্রথমবারের মতো এই গানের সঙ্গে স্টেজে পারফর্ম করতে যাচ্ছি”।

গ্লোব সফট ড্রিংঙ্কস লিমিটেডের যৌথ উদ্যোগে প্রবর্তিত ইউরো-সিজেএফবি’র এ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক। বিশেষ অতিথি থাকবেন সিজেএফবির প্রধান পৃষ্ঠোপোষক গ্লোব সফট ড্রিংঙ্কস লিমিটেডের চেয়ারম্যান হারুনুর রশীদ, এটিএন বাংলা এবং এটিএন নিউজের চেয়ারম্যান ড.মাহফুজুর রহমান।

এতে সভাপতিত্ব করবেন সিজেএফবির’র সভাপতি এনাম সরকার। স্বাগত বক্তব্য রাখবেন সাধারণ সম্পাদক তামিম হাসান।

Comments are closed.