স্বদেশ প্রত্যাবর্তন দিবসের জনসভা সফল করতে প্রচারপত্র বিলি

ওয়ান নিউজঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত জনসভা সফল করতে রাজধানীতে প্রচারপত্র বিলি করছে আওয়ামী লীগ।

শনিবার বিকেলে রাজধানীর বায়তুল মোকাররম, গুলিস্থান এলাকায় দ্বিতীয় দিনের মতো প্রচারপত্র বিতরণ করেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় সঙ্গে ছিলেন দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

প্রচারণা শেষে ওবায়দুল কাদেরের পক্ষে দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, ৫ জানুয়ারি নির্বাচনে অংশ না নিয়ে নির্বাচন প্রতিহতের ডাক দেয় বিএনপি। এখন তারা ৫ জানুয়ারিকে কালো দিবস আখ্যা দিয়ে সমাবেশের ডাক দিয়েছে। কিন্তু গোয়েন্দাদের কাছে হয়তো এরকম তথ্য ছিল সমাবেশের নামে বিএনপি বিশৃঙ্খলা করতে পারে। সেজন্য তাদের সমাবেশের অনুমতি মেলেনি।

রোববার বিএনপি বিক্ষোভের ডাক দিয়েছে, এ বিক্ষোভের নামে যদি তারা বিশৃঙ্খলা করে তাহলে জনগণ তাদের দাঁত ভাঙা জবাব দিবে বলেও জানান তিনি।

হাছান মাহমুদ বলেন, বিএনপির জন্ম অগণতান্ত্রিকভাবে। ক্ষমতা ভাগাভাগির জন্য জিয়াউর রহমানের ডাকে অনেকই সাড়া দিয়েছিল। তবে বিএনপি এখন রাজনৈতিক চরিত্র হারিয়ে ফেলেছে, তাদের আচরণই অগণতান্ত্রিক।

১০ জানুয়ারি ঐতিহ্যাসিক জনসভায় রুপ দিতে চান বলেও উল্লেখ করেন আওয়ামী লীগের এই মুখপাত্র।

উল্লেখ্য, রোববার বিকেল ৩টায় ওবায়দুল কাদের প্রচারপত্র বিলি করবেন রাজধানীর তেজগাঁও কলোনী মার্কেট এলাকায়। সঙ্গে থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

Comments are closed.