ঝিনাইদহ কোটচাঁদপুরে অফিসার ক্যাডেট সাদমানের মরদেহ

ঝিনাইদহ প্রতিনিধিঃ

বাংলাদেশ সেনাবাহিনীর অফিসার ক্যাডেট সাদমান বিন আক্তার সৌজন্যর (২১) মরদেহ কোটচাঁদপুর আনা হয়েছে। সেনা কর্মকর্তাদের হেলিকপ্টার থেকে লাশ গ্রহন করে এবং তার স্বজনদের কাছে হস্তান্তর করেন।

 

সোমবার সিলেটে প্যারাকমান্ডো ট্রেনিং-এ পেল্টন থেকে প্যারাস্যুটে নামার সময় মাটিতে পড়ে নিহত হন সাদমান। তিনি ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার এসডি কলেজের সহকারী অধ্যাপক আক্তাউর রহমানের একমাত্র সন্তান।

 

মরহুমের চাচা আতাউর রহমান বাবলু জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে সিলেট সেনাবাহিনীর ট্রেনিং এরিয়ায় প্যারাকমান্ডো ট্রেনিং চলাকালে অফিসার ক্যাডেট সাদমান পেল্টন থেকে প্যারাস্যুটে মাটিতে নামছিলেন। কিন্তু প্যারাস্যুট ঠিকমতো কাজ না করায় তিনি মাটিতে পড়ে নিহত হন।

 

কোটচাঁদপুর থানার ইনসপেক্টর (তদন্ত) আকবর আলী জানান, সাদমানের মরদেহ মঙ্গলবার বিকেল ৩টা ৫ মিনিটে সেনাবাহিনীর একটি বিশেষ হেলিকপ্টারে কোটচাঁদপুর বয়েজ হাইস্কুল মাঠে পৌঁছায়। এ সময় যশোর সেনানিবাসের সেনা কর্মকর্তারা লাশ গ্রহন করে তা মরহুমের স্বজনদের কাছে হস্তান্তর করেন।

 

সেখান থেকে মরহুমের লাশ শহরের বয়েজ হাইস্কুল-সংলগ্ন তাদের নিজ বাসভবনে আনা হয়। তখন সেখানে স্বজনদের আহাজারিতে হৃদয় বিদায়ক দৃশ্যোর সৃষ্টি হয়। বাদ আছর বয়েজ হাইস্কুল মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

 

জানাজায় অংশ নেন ঝিনাইদহ জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, ঝিনাইদহ ক্যাডেট কলেজের অধ্যক্ষ, স্থানীয় প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সামজিক সংগঠনের নেতাসহ সর্বস্তরের মানুষ।

Comments are closed.