‘৯ ও ১০ জানুয়ারী বায়তুশশরফে ফাতেহায়ে ইয়াজ দাহুম

প্রেস বিজ্ঞপ্তি:
আগামী ৯ ও ১০ জানুয়ারী পবিত্র মাহফিলে ইছালে ছওয়াব (ফাতেহায়ে ইয়াজ দাহুম) সফল করার লক্ষ্যে কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সে মাহফিল উদযাপন পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়। বাদ মাগরিব কমপ্লেক্সের মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বায়তুশ শফর কমপ্লেক্সের নির্বাহী উপদেষ্টা ও সহ-সভাপতি মাওলানা তাহেরুল ইসলাম।
প্রতিবছরের মত কক্সবাজার জেলার সর্ববৃহৎ এই দ্বীনি মাহফিল সফল করার জন্য প্রস্তুতি সভায় দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন মাহফিল উদযাপন পরিষদের আহবায়ক ও বায়তুশ শফর কমপ্লেক্সের মহাপরিচালক আলহাজ্ব সিরাজুল ইসলাম। তিনি বলেন, আগামী ৯ ও ১০ জানুয়ারী ২০১৭ ইং কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সে অলিকুল শিরোমনি বড়পীর হযরত আব্দুল কাদের জিলানী (রহঃ) এর ইছালে ছওয়াব (ফাতেহায়ে ইয়াজ দাহুম) মাহফিলের আয়োজন করা হয়েছে। এটি কক্সবাজারের সর্ববৃহৎ রূহানী দ্বীনি মাহফিল। এতে দেশ বরেণ্য ইসলামী চিন্তাবিদ ও বিশষ্ট ওলামায়ে কিরাম তশরীফ অনবেন এবং মূল্যবান বক্তব্য রাখবেন। এই দ্বীন, ঈমানী ও রূহানী মাহফিলে শরীক হয়ে দুনিয়া ও আখিরাতের কামিয়াবী হাসিল করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।
তিনি আরো বলেন, মহান আল্লাহর মেহেরবানীতে বায়তুশ শরফের প্রাণ পুরুষ বাহারুল উলুম আল্লামা কুতুব উদ্দিন (ম-আ) পৃষ্টপোষকতায় প্রতিবছরের ন্যয় এবারো ফাতেহায়ে ইয়াজ দাহুম ও ইছালে ছওয়াব মাহফিল সফল করার জন্য প্রস্তুতি নেয়া হয়েছে।
এছাড়াও তিনি মাহফিলে আগত মেহমানদের সেবা ও মেহমানদারীতে কোন ধরণের সমস্যা না হয় মত মাহপিল উদযাপন পরিষদের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্বেচ্ছাসেবদদের প্রতি গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দান করেন। এই মাহফিল সপল করার জন্য সবাইকে এগিয়ে আসার আহবান জানান তিনি।
এসময় মাহফিল বাস্তবায়ন উপলক্ষ্যে গঠিত বিভিন্ন উপকমিটির আহবায়কদের মধ্যে উপস্থিত ছিলেন যথাক্রমে প্রফেসার এম এ বারী, মাওলানা শফিক আহমদ, এসএম কামাল উদ্দিন, মাষ্টার ফরিদ অহমদ, আলহাজ্ব আব্দুশ শুক্কুর, মাহমুদুল হক কোম্পানী, আলহাজ্ব আলাউদ্দিন, সাংবাদিক তোফায়েল আহমদ ও সাংবাদিক শামসুল হক শারেক প্রমূখ।

Comments are closed.