৭ ওভারে নিউজিল্যান্ডের সংগ্রহ ৪৭/৩

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ টাইগারদের দেয়া ১৪২ রানের টার্গেটে ব্যাট করছে নিউজিল্যান্ড। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৭ ওভারে ৩ উইকেটের হারিয়ে নিউজিল্যান্ডের সংগ্রহ ৪৭ রান। রুবেল হোসেন, মোস্তাফিজ ও সাকিব আল হাসান একটি করে উইকেট নেন।

এর আগে নিউজিল্যান্ডের নেপিয়ারে তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে টস জিতে ব্যাটিংয়ে নেমে ১৪১ রান করে বাংলাদেশ। মাহামুদউল্লাহর ৫০ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে এ রান করে টাইগাররা।

বাংলাদেশ সময় দুপুর ১২টায় খেলাটি শুরু হয়।

দলের পক্ষে সর্বোচ্চ ৫২ রান করেন মাহামুদ উল্লাহ। তার এ ইনিংসে ৩টি চার ও ৩টি দর্শনীয় ছক্কার মার রয়েছে। অন্যদিকে নিউজিল্যান্ডের বোলার লুকি ফার্গুসন ৪ ওভারে ৩২ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাব্বির রহমান, সাকিব অাল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান (উইকেটরক্ষক), মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

নিউজিল্যান্ড একাদশ: কেন উইলিয়ামসন (অধিনায়ক), নেইল ব্রুম, কলিন মানরো, কোরি অ্যান্ডারসন, টস ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, লুক রনকি (উইকেটরক্ষক), মিচেল স্যান্টনার, বেন হুইলার, ম্যাট হেনরি, লুকি ফার্গুসন।

পরিসংখ্যানে নিউজল্যান্ডের সাফল্য শতভাগ। এখন পর্যন্ত চারবার তাদের মুখোমুখি হয়ে একবারও জয়ের দেখা পায়নি টাইগাররা।

Comments are closed.