চলন্ত মট র সাইকেলে সেলফি তুলতে গিয়ে প্রাণ গেল যুবকের : গুরুতর আহত ২

ইয়ানুর রহমান : বেনাপোলে চলন্ত পালসার মটর সাইকেলে নিয়ে উড়ে চলছিল চঞ্চল (১৭), সোহেল (১৮) ও আমিনুর (১৮) নামে তিন বন্ধু। এক সময়ে তারা বেনাপোলের বাইপাস সড়কে এসে দ্রæতগতিতে গাড়ি চালিয়ে মোবাইলে সেলফি তুলতে গিয়ে সজোরে গাছের সাথে ধাক্কা খায়। এ ঘটনায় ঘটনাস্থলেই মারা যান মটর সাইকেল চালক চঞ্চল।

 

ঘটনাটি ঘটেছে শনিবার বেলা দেড়টার দিকে বেনাপোলের ছোট আঁচড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে। এ ঘটনায় গুরুতর আহত হয় নিহতের দুই বন্ধু মটর সাইকেল আরোহী সোহেল রানা (১৭) ও আমিনুর (১৮)। নিহত চঞ্চল ছোটআঁচড়া গ্রামের শহিদুলের ছেলে। আহতরাও একই গ্রামের বাসিন্দা।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা দেড়টার দিকে তিন বন্ধু একটি মটর সাইকেলে করে ঘুরছিল। নিজ বাড়িতে ফেরার পথে ছোট আঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এসে চালক এক হাত দিয়ে বাইক চালাচ্ছিল। আর অন্য হাত দিয়ে মোবাইলে সেলফি তুলতে গিয়ে মটর সাইকেলটি রাস্তার পাশের একটি গাছে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শার্শা (বুরুজ বাগান) উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে জরুরী বিভাগের ডাক্তার চঞ্চলকে মৃত্যু ঘোষণা করেন।

 

বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত ও আহত ২জন যশোর জেনারেল হাসপাতালে রয়েছেন।

 

শার্শা (বুরুজ বাগান) উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগের ডাক্তার আব্দুর রশিদ জানান, শনিবার দুপুরের দিকে মটরসাইকেল দূর্ঘটনায় আহত তিন যুবককে হাসপাতালে আনেন বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মীরা। হাসপাতালে আনার আগে চঞ্চলের মৃত্যু হয়েছে। আহত দু’জনের অবস্থাও আশষ্কাজনক।

Comments are closed.