চকরিয়ায় আল-রাজি চক্ষু হাসপাতালের ডক্টরস চেম্বার উদ্বোধন

এম.মনছুর আলম,চকরিয়া :
কক্সবাজারের চকরিয়া পৌরশহরে চক্ষু রোগীদের জন্য দেশের খ্যাতনামা ও বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসক দিয়ে রোগীদের চিকিৎসা সেবা প্রদানের সেবারব্রত নিয়ে প্রতিষ্ঠিত হয় অাল-রাজি চক্ষু হাসপাতাল।
শীতাতপ নিয়ন্ত্রিত ‘অাল-রাজি চক্ষু হাসপাতালে’ করোনা সংক্রমণ পরিস্থিতিতে এক বর্ণাঢ্য অায়োজনের মধ্যদিয়ে অত্যান্ত ঝাঁকঝমকপুর্ণ ভাবে
উদ্বোধন করা হয়েছে অাল-রাজি চক্ষু হাসপাতাল ডক্টরস চেম্বার।
সোমবার (৬ জুলাই) বিকেল ৪টার দিকে চকরিয়া পৌর শহরের আকতার মার্কেটে অনুষ্ঠানের প্রধান অতিথি চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ এ ডক্টরস চেম্বার উদ্বোধন করেন।
উক্ত উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অাল-রাজি চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক রুহুল কাদের ও হাসপাতালের পরিচালক মোহাম্মদ ইউনুছ।
এ সময় উপস্থিত ছিলেন, উপদেষ্টা নুরুল অাবছার, এবি ব্যাংক চকরিয়া শাখার ম্যানেজার মনির উদ্দীন, যমুনা ব্যাংক শাখার ম্যানেজার সাহেদ খান, মোস্তফা কামাল (নিশান), নোভা এন্টার প্রাইজ পরিচালক মো.নাছির উদ্দীন, হাসপাতালের চক্ষু চিকিৎসক ডা.মো.এরফান উল্লাহ রায়হান, ইঞ্জিনিয়ার নুসরাত জাহান রেশমী, অালহাজ্ব রৌশন অারা, বিশিষ্ট ব্যবসায়ী আতিকুল ইসলাম আতিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও হাসপাতালের সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
আল-রাজি চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক রুহুল কাদের বলেন, বৈশ্বিক মহামারী করোনা সংক্রমণ পরিস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে চক্ষু রোগীদের শতভাগ সেবা দিয়ে যাচ্ছে এ প্রতিষ্ঠান। দেশের খ্যাতনামা ও বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসক দিয়ে রোগীদের আরো উন্নত চিকিৎসা সেবা প্রদান নিশ্চিত করতেই এ চক্ষু হাসপাতালে নতুন করে উদ্বোধন করা হয়েছে ডক্টরস চেম্বার।
চক্ষু রোগীরা দিবা-রাত্রি ২৪ ঘন্টা এ হাসপাতালে চিকিৎসা সেবা নিতে পারবেন বলেও জানান তিনি।#

Comments are closed.