রামু আইসোলেশন সেন্টারে ফল ফ্রুট নিয়ে হাজির মহিলা ভাইস চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার

করোনার ক্রান্তিকালে সবাই যখন ঘর বন্ধি অবস্থায় আছে তখন জনগণের সবাই অপ্রাণ কাজ করে যাচ্ছেন জনপ্রতিনিধিরা। কক্সবাজার জেলার প্রথম আইসোলেশন সেন্টার রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। যেখানে প্রথম থেকে সর্বোচ্চ রোগি চিকিৎসা সেবা নিয়ে সুস্থ হয়েছেন।

আজ (৫ জুলাই) সকালে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগিদের জন্য বিভিন্ন রকমের ভিটামিন সি সমৃদ্ধ ফল নিয়ে হাজির রামু উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি। এসময় রামু উপজেলার প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নোবেল কুমার বড়ুয়া এসব উপহার সামগ্রী গ্রহণ করে।

এসময় পপি “ওয়ান নিউজ” কে জানান, আমি আমরা রামু উপজেলা বাসীর কাছে অঙ্গীকার বদ্ধ হয়েছিলাম প্রতিটি মুহুর্তে তাদের সেবায় কাজ করবো, তাই করোনার এর দুর্যোগপূর্ণ মুহুর্তে জনগণের সেবায় কাজ করে যাচ্ছি। মানুষ মানুষের জন্য, আজ রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, যেটিকে ডেডিকেটেড আইসোলেশন সেন্টার ঘোষণা করেছে, সেখানে থাকা করোনা রোগীদের জন্য ফল ফ্রুট – ফল উপহার আমার চলমান কর্মকাণ্ডের একটি ক্ষুদ্র প্রয়াস।

তিনি আরো বলেন আপনার জানন আমাদের রামু উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল জনগণের জন্য কাজ করতে গিয়ে স্ব-পরিবারে করোনা আক্রান্ত হয়ে বর্তমানে সুস্থ হয়েছেন। সকলে আমার জন্য দোয়া করবেন যাতে আমি সুস্থ থাকে জনগণের জন্য কাজ করে যেতে পারি।

Comments are closed.