সুশান্তকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে: কঙ্গনা

SuShanto.jpg

সুশান্ত সিং রাজপুত, কঙ্গনা রাণৌত।

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ বলিউড অভিনেতা সুশান্ত রাজপুত আত্মহত্যা করেননি, বরং তাকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে বলে মন্তব্য করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত।

কঙ্গনার অভিযোগ—‘কাই পো চে’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ এবং ‘ছিছোড়ে’-এর মতো চলচ্চিত্রে কাজ করা সত্ত্বেও বলিউডে সুশান্তকে স্বীকৃতি দেওয়া হয়নি। আর সেই হতাশা থেকেই এমন পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন সুশান্ত। যা কার্যত খুনই। সুনির্দিষ্ট কারো নাম উল্লেখ না করলেও কঙ্গনার বাক্যবানের তীর বলিউডের প্রভাবশালীদের দিকে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

ক্ষোভ প্রকাশ করে কঙ্গনা বলেন, সুশান্তর প্রথম সিনেমা কাই পো চে-এর জন্য কোনো স্বীকৃতি দেওয়া হয়নি তাকে। এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, কেদারনাথ, ছিছোড়ের জন্যও কোনো স্বীকৃতি পাননি। গাল্লি বয়ের মতো খারাপ একটা সিনেমাকে পুরস্কৃত করা হয়েছে। অথচ ছিছোড়ে গত বছরের সেরা সিনেমা ছিল। কিন্তু তাকে কোনো স্বীকৃতিই দেওয়া হয়নি।

এ আরো বলেন—কে কী বলছে, তাতে গুরুত্ব দিয়েই ভুল করেছেন সুশান্ত। অন্যের কথা মানাই উচিত হয়নি। মা কী বলেছিলেন তা মনে রাখেননি সুশান্ত। ওই সমস্ত লোক তো এটাই চায়। চায় ওরা একাই ইতিহাস লিখবে, আর তাতে সুশান্তকে দুর্বল বলে প্রতিপন্ন করবে। সত্যিটা কেউ বলবে না। আসলে কার ইতিহাস লেখা উচিত, তা আমাদেরই ঠিক করতে হবে।

এদিকে ময়নাতদন্তের রিপোর্টে সুশান্তের আত্মহত্যার কথা উল্লেখ করা হয়েছে। মুম্বাইয়ের কুপার হাসপাতালে তিনজন চিকিৎসকের একটি দল ময়নাতদন্ত সম্পন্ন করেন। রিপোর্টে বলা হয়, ঝুলে পড়ার কারণে দম বন্ধ হয়েই মৃত্যু হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের।

গত রোববার (১৪ জুন) মুম্বাইয়ে সুশান্তর বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। আজ (১৫ জুন) বিকাল ৫টার দিকে মুম্বাইয়ের ভিলে পার্লেতে পবনহংস শ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়।