শহর ছাত্রলীগের নেতা কর্মীদের ঈদ উপহার

SL-2.jpg

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার

করোনা ভাইরাসে থমকে গেছে সারাদেশ। সারা বিশ্বের সাথে পাল্লা দিয়ে ক্রমান্বয়ে দেশব্যাপী বাড়ছে আক্রান্তের হার। প্রতিদিন ই মৃত্যুর মিছিলে যুক্ত হচ্ছেন নতুন নতুন অনেকেই। এই সংকটময় পরিস্থিতিতে করোনা মোকাবেলায় আর্ত মানবতার সেবায় অনেকেই ভালোবাসার হাত বাড়িয়ে দিচ্ছেন। বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকে বাংলাদেশ ছাত্রলীগের ভূমিকা সারাদেশব্যাপী ব্যাপক প্রশংসিত হয়। করোনার প্রাদুর্ভাব দিন দিন যেমন বাড়ছে, তেমন ছাত্রলীগের ব্যতিক্রমী কার্যক্রম নানাভাবে খবরের শিরোনাম হচ্ছে।

গতকাল শুক্রবার (২২ মে) বিকেলে কক্সবাজার পৌর ছাত্রলীগের নেতাকর্মীদের কাছে কক্সবাজারের কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বাবু প্রশান্ত ভূশন বড়ুয়ার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রিক প্রদান করেন পৌর ছাত্রলীগের সভাপতি হাসান ইকবাল রিপন।

এই বিষয়ে পৌর ছাত্রলীগের সভাপতি হাসান ইকবাল রিপন জানান , ছাত্রলীগ একটি মানবিক ছাত্রসংগঠন ৷ আমরা কক্সবাজার পৌর ছাত্রলীগ করোনা মহামারির প্রথম পর্যায় থেকে দূর্যোগ মোকাবিলায় জনগনের পাশে আছি ৷ আসলে আমারা আমাদের নৈতিক দায়িত্ব হিসেবে কাজ করেছি ৷ এছাড়া আমার শহর ছাত্রলীগের নেতা কর্মীদের উদ্দেশ্যে বলছি তোমাদের কার পরিবারে কী চলছে জানি না। আমার শহর ছাত্রলীগের কারো যদি কোন রকম সহয়তা দরকার হয়, তাহলে নিরদ্বিধায় আমাকে জনাবে।

তিনি আরো জানান আমারা ছাত্রলীগ আমাদের সাধ্যমত কাজ করছি। আমি সমাজের বিত্তশালীদের কাছে অনুরোধ করবো তারা যেন এই ক্রান্তিকালে মানুষের পাশে দাঁড়ায়। এবং আমি কক্সবাজার পৌর ছাত্রলীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি /সম্পাদকের জন্য কক্সবাজারের কৃতি সন্তান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি প্রশান্ত ভূষণ বড়ুয়া দাদার পক্ষ থেকে ঈদ উপহার,পর্যায়ক্রমে বিভিন্ন ওয়ার্ডে যারা বিভিন্ন মাধ্যম থেকে প্রাপ্ত ঈদ উপহার পাননি তাদেরকে দেওয়া হবে,সেই সাথে ধন্যবাদ জানাই,জেলা ছাত্রলীগ নেতা অনিক বড়ুয়া দাদাকে।