জেলা ক্রীড়া সংস্থার উদ্দ্যোগে ক্রীড়া সংগঠক,ক্রীড়াবিদদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

dsa-p.jpg

?

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার উদ্দ্যোগে ক্রীড়া সংগঠক,ক্রীড়াবিদদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। ২৩ মে দুপুরে কক্সবাজার বীর শ্রেষ্ট রুহুল আমীন স্টেডিয়াম হল রুমে কক্সবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে দেওয়া ক্রীড়া সংগঠক,ক্রীড়াবিদ এবং ক্রীড়া সংবাদিকদের মাঝে খাদ্য সহায়তা বা উপহার তুলে দেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুদুর রহমান মোল্লা।

এ সময় তিনি বলেণ,বর্তমানে আমাদের প্রিয় জন্মভুমি বাংলাদেশ সহ পুরু বিশ^ একটি কঠিন সময় পার করছে। করোনা ভাইরাস নামের যে মহামারী মানুষের মাঝে ছড়িয়ে পড়েছে সে জন্য মানুষ এখন স্বাভাবিক কাজকর্ম করতে পারছেনা। ফলে মানুষের জীবনের সব কিছুতে ছন্দপতন হয়েছে।

আমরা আশা করি অন্ধকার একদিন কেটে যাবে আবার সোনালী আলোকে আলোকিত হবে পৃথীবি ততদিন আমাদের সবাইকে সচেতন এবং সাবধানে থাকবে হবে।

এতে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন,সহ সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন,সহ সম্পাদক পৌর কাউন্সিলার হেলাল উদ্দিন কবির,নির্বাহী সদস্য,অধ্যাপক জসিম উদ্দিন,হারুন অর রশিদ,এম আর মাহবুব,আয়েশা সিরাজ,আশরাফুল আজিজ সুজন,আলী রেজা তসলিম, জেলা ক্রীড়া লেখক সমিতির সভাপতি মাহাবুবুর রহমান প্রমুখ। পরে অর্ধশতাধিক ক্রীড়া ব্যাক্তিত্বদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।