চকরিয়ায় ঈদুল ফিতর উপলক্ষে ৬০০ গরীব নারী-পুরুষের মাঝে নগদ অার্থিক অনুদান দিলেন সাবেক এমপি ইলিয়াছ

Elias.jpg

এম.মনছুর আলম, চকরিয়া:

প্রাণঘাতি কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমনের প্রভাবে জীবিকা হারানো কর্মহীন হয়ে পড়া চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা এলাকার প্রায় ৬০০ গরীব ও দরিদ্র নারী-পুরুষের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে ব্যক্তিগত তহবিল থেকে নগদ টাকা তুলে দিয়েছেন চকরিয়া-পেকুয়া আসনের সাবেক এমপি ও জাতীয় পাটির (এরশাদ) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হাজি মোহাম্মদ ইলিয়াছ।

বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি চকরিয়া পৌরসভার কাহারিয়াঘোনাস্থ নিজ বাসভবনের সামনে দূরত্ব নিশ্চিত করে ঈদুল ফিতর উপলক্ষে করোনা সংক্রমনে জীবিকা হারানো বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা এলাকার প্রায় ৬০০ গরীব ও দরিদ্র নারী-পুরুষের হাতে নগদ টাকা বিতরণ করেন।

তিনি ইতিমধ্যে গত ১৫ মে করোনা সংক্রমণের প্রভাবে কর্মহীন হয়ে পড়া জীবিকা হারানো চকরিয়া উপজেলা ও পৌরসভা এলাকার অসহায়, শ্রমজীবি দিনমুজুর ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

কক্সবাজার জেলা জাতীয় পাটির সাবেক সভাপতি হাজি মোহাম্মদ ইলিয়াছ বলেন, করোনা সংক্রমণের প্রভাবে গোটা বিশ্ব আজ অর্থনৈতিক ভাবে ভেঙ্গে পড়েছে। প্রাণঘাতি কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণের প্রাদুর্ভাবে দেশের সব শ্রেনী-পেশার নাগরিক দিশেহারা। জাতির এই দুর্দিনে বিত্তবান সকল নাগরিক, জনপ্রতিনিধি থেকে শুরু করে বিত্তবান ও স্বচ্ছল সবাইকে দরিদ্র, দিনমজুর ও গরীব মানুষের পাশে এসে থাকতে হবে। বিপদের মুর্হুতে তাদের পাশে অার্থিক সহায়তা নিয়ে দাঁড়াতে হবে। আশাকরি প্রকৃত মানবসেবীরা এগিয়ে আসবেন।

সাবেক সাংসদ হাজি মোহাম্মদ ইলিয়াছ চকরিয়া-পেকুয়াবাসির উদ্দেশ্যে বলেন, করোনা সংক্রমন থেকে নিজের, পরিবার সদস্যদের এবং প্রতিবেশি সবার সুরক্ষা নিশ্চিত করতে সরকারি নির্দেশনা মেনে চলুন। সবাই বাড়িতে থাকুন, বিনা প্রয়োজনে বাড়ির বাইরে যাবেন না। বের হলেও মাক্স বিতরণ করুন। সর্তকতা অবলম্বন করুন। বাড়িতে থেকে বেশি বেশি ইবাদত করুন। সবাই নিরাপদ থাকুন।