আজ সন্ধ্যায় ফেসবুক লাইভে আসবেন সাকিব আল হাসান

Sakib-Al-Hasan.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ বাংলাদেশে করোনাভাইরাস মারাত্মক আকারে ছড়িয়ে পড়েছে। বৃহস্পতিবারের হিসেবে একদিনে রেকর্ড ৩৪১ জন করোনায় আক্রান্ত ও ১০ জন মারা গেছেন। বাংলাদেশে এই মুহূর্তে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫৭২ জনে, আর মৃতের সংখ্যা ৬০ জনে।

বাংলাদেশ ক্রিকেটের ‘পোস্টার বয়’ সাকিব আল হাসান দেশের এই বিপর্যয়ে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। সন্তানসম্ভবা স্ত্রীকে সময় দেওয়ার জন্য বর্তমানে আমেরিকায় আছেন সাকিব। তবে সেখান থেকে নিজের চ্যারিটি ফাউন্ডেশন ‘দ্যা সাকিব আল হাসান ফাউন্ডেশন’ এর মাধ্যমে করে যাচ্ছেন নিজের সামর্থ্যের সবটুকু। আজও এই ফাউন্ডেশনের উদ্যোগ নিয়ে লাইভে কথা বলবেন ভক্তদের সাথে।

আজ (শুক্রবার) সন্ধ্যা ৭টায় নিজের ফাউন্ডেশনের ফেসবুক পেজে লাইভে আসবেন তিনি। এসময় ভ্লত-শুভাকাঙ্খীদের সঙ্গে কথা বলবেন সাকিব আল হাসান ফাউন্ডেশনের বিভিন্ন উদ্যোগ নিয়ে। সবাইকে এই লাইভ সেশনে থাকার আমন্ত্রণ জানিয়েছেন সাকিব।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি লিখেছেন, ‘করোনা ভাইরাস প্রতিরোধে সাকিব আল হাসান ফাউন্ডেশনের বিভিন্ন উদ্যোগ নিয়ে আপনাদের সাথে কথা বলতে লাইভে আসছি আমি, সাকিব আল হাসান। ১৭ই এপ্রিল সন্ধ্যা ৭টায় আমার সাথে সরাসরি কথা বলুন লাইভে এবং করোনা ভাইরাস প্রতিরোধে আপনার সাধ্যমতো অনুদান পাঠিয়ে দিন সাকিব আল হাসান ফাউন্ডেশনে। সাকিব আল হাসান ফাউন্ডেশন আপনার অনুদানটি পৌঁছে দিবে যথাযথ স্থানে।’

ইতিমধ্যে সাকিবের চ্যারিটি ফাউন্ডেশন ‘মিশন সেইভ বাংলাদেশ’ এর সঙ্গে যুক্ত হয়ে গরীব ও অসহায় মানুষের খাদ্যের জোগান দিয়েছেন বেশ কয়েকবার। এছাড়াও সম্প্রতি হাসপাতালগুলোতে প্রয়োজনীয় সুরক্ষা সরঞ্জামাদিও সরবরাহ করছেন বাংলাদেশ দলের এই বিশ্বসেরা অলরাউন্ডার।