চকরিয়ায় পৌরসভার চার ওয়ার্ডে ২ হাজার কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে মেয়র আলমগীর চৌধুরী খাদ্য সামগ্রী বিতরণ

Chakaria-Mayor-1.jpg

এম.মনছুর আলম, চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া পৌরসভার চার ওয়ার্ডের ২ হাজার দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করছেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে পৌরসভার ত্রাণ বিতরণ কার্যক্রমের শেষদিনে বুধবার করোনা ভাইরাসের সংক্রমণের প্রভাবে আর্থিক ভাবে সংকটে পড়া দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে পৌরসভার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে দরিদ্র রিক্সা চালক, টমটম চালকসহ খেটে খাওয়া দিনমজুর ও নিম্ন আয়ের সাধারণ মানুষের মধ্যে এ খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

মেয়র আলমগীর চৌধুরী সকালে তিনি চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের পাঁচশত দরিদ্র পরিবারের নারী-পুরুষের মাঝে খাদ্য বিতরণের উদ্বোধন করেছেন। দুপুরে তিনি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে পাঁচশত নারী-পুরুষের মাঝে এবং একইদিন তিনি পৌরসভার ১ নম্বর ও ৭ নম্বর ওয়ার্ডের আরো এক হাজার পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এদিন কর্মহীন ও দরিদ্র এসব পরিবারের হাতে খাদ্য সহায়তা হিসেবে প্রতি পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করছেন মেয়র আলমগীর চৌধুরী। ৩ নম্বর ওয়ার্ডের মধ্যে প্যানেল মেয়র বশিরুল আইয়ুবের ব্যক্তিগত অর্থায়নে পৌরসভার ১০ কেজি চালের সঙ্গে প্রতি পরিবারকে ডাল, পিয়াজ ও তেল বিতরণ করা হয়।

বুধবার (৮ এপ্রিল) চকরিয়া পৌরসভার চার ওয়ার্ডের দিনব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ কর্মসুচিতে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, কাউন্সিলর মছুদুল হক মধু, কাউন্সিলর আলহাজ জিয়াবুল হক, কাউন্সিলর জামাল উদ্দিন, নারী কাউন্সিলর রাশেদা বেগম, নারী কাউন্সিলর রাজিয়া সুলতানা খুকুমনি, নারী কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম। এছাড়াও বিতরণ অনুষ্ঠানে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে স্থানীয় গন্যমান্য ব্যক্তি, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং সুধীজন উপস্থিত ছিলেন।