নাইক্ষ্যংছড়ির বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্যোগে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরন

Police-7.jpg

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়ি বান্দরবান

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্যোগে বাইশারী ইউনিয়নের দুর্গম পাহাড়ী এলাকায় ঘরে ঘরে কর্মহীন ও অসহায় দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার ৪ এপ্রিল সকাল সাড়ে ১০ টার সময় নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড দূর্গম পাহাড়ি
এলাকা থিমছড়ি শিয়া গ্রামে পায়ে হেটে খাদ্যশস্য নিয়ে হাজির হন পুলিশ সদস্যরা। তাদের এই মহতী উদ্যোগ কে স্বাগত জানিয়ে স্থানীয়রা বলেন, পুলিশ জনতা “জনতাই পুলিশ ” সত্যিকারে পুলিশ যে জনগনের বন্ধু তার প্রমাণ আজ অসহায় মানুষের পাশে দাড়িয়ে প্রমাণ করে দিয়ে দৃ্ষ্টান্ত স্থাপন করে দিলেন।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন মাননীয় জেলা পুলিশ সুপারের নির্দেশনা অনুযায়ী বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ( পরিদর্শক) লিয়াকত আলীর সাহেবের মাধ্যমে করোনাভাইরাস প্রতিরোধে পাহাড়ের প্রত্যন্ত এলাকায় খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী যথাক্রমে… চাউল, ডাউল, তৈল, পিয়াজ, আলু, লবন, ডিম, শাবান বিতরন করা হয়েছে। তিনি আরো বলেন খেটে খাওয়া মানুষের খাদ্য অবশ্যই পৌছে দেব আমরা। সঠিক তথ্য থাকলে পুলিশ কে জানানোর জন্য ও তিনি আহবান জানান তিনি।

খাদ্যশস্য নিয়ে ঘরে ঘরে পৌছিয়ে দেন ইনচার্জ মোঃ লিয়াকত আলী, এস আই মাঈনুদ্দীন, এ, এস আই ওমর ফারুক, ইউপি সদস্য আবদুর রহিম, সাংবাদিক আবদুর রশিদ সহ পুলিশ সদস্যরা।